৪:০৫ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৯, বৃহস্পতিবার | | ১৫ জমাদিউস সানি ১৪৪০




রাঙ্গুনিয়ায় উক্তত্যর প্রতিবাদ করায় ইউপি সদস্যকে কুপিয়ে জখম

১০ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৩ পিএম | জাহিদ


আববাস হোসাইন আফতাব, রাঙ্গুনিয়া : রাঙ্গুনিয়ায় উক্তত্যর প্রতিবাদ করায় এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম করেছে এক যুবক।  আহত ইউপি সদস্যের নাম মো. আবুল কালাম (৩৭)।  তিনি উপজেলার হোছনাবাদ ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য। 

অভিযুক্ত যুবকের বাড়ি একই ইউনিয়নের পাশ্ববর্তী ৭ নম্বর ওয়ার্ডের জঙ্গল দক্ষিণ নিশ্চিন্তাপুর গ্রামে।  শনিবার (৯ ফেব্রুয়ারি) হোছনাবাদ ইউনিয়নের জঙ্গল দক্ষিণ নিশ্চিন্তাপুর চিপুলিয়া ব্রীজের পাশে রাত ৯ টার দিকে এই ঘটনা ঘটে।  আহত ইউপি সদস্যকে কাপ্তাই উপজেলার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এই ঘটনায় রাঙ্গুনিয়া থানায় মামলা হয়েছে।  ।  

রোববার (১০ ফেব্রুয়ারি) বিকাল ৫ টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন আহত আবুল কালাম ও স্বজনরা জানায়, “গত এক মাস ধরে হোছনাবাদ ৮ নম্বর ওয়ার্ডের চৌকিদার আমির আলীর কলেজ পড়ুয়া মেয়েকে উক্তত্য করে আসছিল স্থানীয় মো. শরীফ (২৪) নামে এক যুবক।  পরে ঐ যুবককে ডেকে লোকজনের সামনে শাসায় ও আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানায় ইউপি সদস্য। 

এর জের ধরে শনিবার রাতে আবুল কালাম মোটরসাইকেল নিয়ে দক্ষিণ নিশ্চিন্তাপুর বাজার থেকে বাড়ি যাওয়ার পথে জঙ্গল দক্ষিণ নিশ্চিন্তাপুর চিপুলিয়া ব্রীজের পাশে আসলে ঐ যুবক হাতে থাকা কিরিচ দিয়ে কোপ দেয়।  কোপটি ডান কাঁধে লাগার পর তিনি মাটিতে লুটিতে পড়েন।  পরে স্থানীয় লোকজন তাঁকে কাপ্তাই উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান।  

জানতে চাইলে হোছনাবাদ ইউপি চেয়ারম্যান মির্জা মো. সেকান্দর হোসেন বলেন, “ উক্তত্যর প্রতিবাদ ও  অভিযুক্তের বিচারের জন্য আইনগত ব্যবস্থা নিতে বলায় এই হামলা হয়।  হামলায় আহত ইউপি সদস্য আবুল কালামের শশুড় মামলা করেছেন।  

জানতে চাইলে থানার উপপরিদর্শক মো. শরীফুজ্জামান বলেন, “ হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে।  তদন্ত করে অভিযুক্তকে ধরতে অভিযান চালানো হবে। ”