৪:১৬ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৯, বৃহস্পতিবার | | ১৫ জমাদিউস সানি ১৪৪০




যশোরে ঝিকরগাছায় ট্রেন দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্রী নিহত

১১ ফেব্রুয়ারি ২০১৯, ০২:৪১ পিএম | জাহিদ


মীর ফারুক, যশোর :  সোমবার সকাল সাড়ে ১০ ঘটিকার সময় যশোর ঝিকরগাছা গুলনগর চান্দেরপোল নামক স্থানে খুলনাগামী ট্রেনে কাঁটা পরে তৃষা আক্তার মিতু (১৬) নিহত হয়েছে।  তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তার কেউ বলতে পারেনি,যদি সে আত্মহত্যা করতো তাহলে বাড়ির পাশের ট্রেন লাইন রেখে ৫ কিলোমিটার দুরে যাওয়ার দরকার ছিলো! এমন নানা প্রশ্ন মানুষের মুখে, দুর্ঘটনাটি নিয়ে এলাকায় ধুম্রজাল সৃষ্টি হয়েছে।  ট্রেনটি বেনাপোল থেকে খুলনার উদ্দেশ্য রওনা হয়েছিলো। 

নিহত মিতু শার্শা নাভারন সর্দ্দার বাড়িপোতা গ্রামের দুলাল হোসেন ভাগ্নি ও আনসার ক্যাম্প এলাকার রনি খাতুনের মেয়ে,তারা আনসার ক্যাম্প পাশে একটি বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করতো। নিহত মিতু নাভারন মহিলা মাদ্রাসায় ৯ শ্রেণীর ছাত্রী ছিলেন। 

নিহতের মা রনি খাতুন বলেন, মেয়ের সাথে সকালে কোন ঝামেলা হয়নি,প্রতিদিনের ন্যায় মিতু মাদ্রাসায় জন্য বাড়ি থেকে বের হয়, পরে খবর পাই আমার মেয়ে ট্রেন এর কাঁটা পরে মারা গেছে, কি ভাবে কি হলো আমি বুঝতে পারছিনা। 

বেনাপোল জিআরপি পুলিশের এসআই আব্দুল আলিম বলেন,খবর পেয়ে আমি দুর্ঘটনা স্থলে গিয়ে নিহতের সুরতহাল রিপোর্ট তৈরী করি এবং নিহতের লাশ উদ্ধার করে বেনাপোল জিআরপি থানায় নিয়ে আসি,মরদেহের আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ। পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে কি কারনে এই দুর্ঘটনা তা বলা যাচ্ছে না।