৯:৪৮ এএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ, কলেজ ছাত্র গ্রেফতার

১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৪২ পিএম | জাহিদ


মো.দেলোয়ার হোসাইন, পিরোজপুর : পিরোজপুরের মঠবাড়িয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে দশম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগে কলেজ ছাত্র রাজু ওরফে রাকিব মুন্সিকে (১৯) গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ।  

ওই স্কুল ছাত্রী বাদি হয়ে মঠবাড়িয়া থানায় রোববার মামলা করলে ধর্ষক রাজুকে পুলিশ গ্রেফতার করে।  রাজু উপজেলার ধানিসাফা গ্রামের কুদ্দুস মুন্সির ছেলে ও সাফা ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ২য় বর্ষের ছাত্র। 

মামলার এজাহার ও স্কুল ছাত্রী জানান, ধর্ষক রাজুর বাড়ি ও ওই ছাত্রীর নানা বাড়ি পাশাপাশি হওয়ার সুবাদে দুজনার মাঝে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে।  রাজু বিভিন্ন সময় স্কুলে যাওয়া আসার সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল।  ঘটনার দিন গত শুক্রবার  ছাত্রীটি নানা বাড়ি বেড়াতে যায়।  ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে লম্পট রাজু ঘরে ঢুকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।  পরে স্কুল ছাত্রী ডাক চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং ধর্ষক রাজু দৌড়ে পালিয়ে যায়। 

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আনোয়ার জানান, এ ঘটনায় ওই স্কুল ছাত্রী বাদি হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।  ধর্ষক রাজুকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।  তিনি আরো জানান ভিকটিম স্কুল ছাত্রীকে শারীরিক পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।