২:৫৫ পিএম, ১৯ মে ২০১৯, রোববার | | ১৪ রমজান ১৪৪০




ভান্ডারিয়ায় মিরাজ বিনা প্রতিদ্বন্দ্বীতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন

১৪ মার্চ ২০১৯, ০৩:৪৬ পিএম | জাহিদ


মো.দেলোয়ার হোসাইন, পিরোজপুর : পিরোজপুরে ভান্ডারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মোঃ মিরাজুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। 

বিষয়টি নিশ্চিত করে পিরোজপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার খান আবি সাহনূর বলেন এ বিষয়ে বৃহস্পতিবার গণ বিজ্ঞপ্তি জারিকরা হয়েছে।  তিনি জানান ভান্ডারিয়া উপজেলা  জাতীয় পার্টির (মঞ্জু) নেত্রী মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তারও বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান পুনরায় নির্বাচিত হয়েছেন।  মিরাজুল ইসলাম গত উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।  তিনি আওয়ামীলীগের ভান্ডারিয়া উপজেলা কমিটির সাধারণ সম্পাদক। 

দৈনিক পিরোজপুর কন্ঠের প্রকাশক ভান্ডারিয়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ মিরাজুল ইসলাম উপজেলার তেলিখালী ইউনিয়ন পরিষদের একাধিকবার নির্বাচিত স্বর্ণ পদক প্রাপ্ত চেয়ারম্যান মরহুম শাহাদাৎ হোসেন হাওলাদারের মেজ পুত্র।  মিরাজের বড় ভাই মহিউদ্দিন মহারাজ পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আর সেজ ভাই তেলিখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। 

উল্লেখ্য চেয়ারম্যান পদে আরো তিন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করলেও দু’জনের মনোনয়ন পত্র বাছাইতে বাতিল ও একজন প্রত্যাহার করে নেন।  আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপের ভান্ডারিয়ায় শুধু ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।