১১:৫৮ পিএম, ২৪ আগস্ট ২০১৯, শনিবার | | ২২ জ্বিলহজ্জ ১৪৪০




চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

১৮ মার্চ ২০১৯, ০৯:০৮ পিএম | জাহিদ


এস এন এন২৪ .কম : ১৮/০৩/২০১৯ খ্রিঃ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে কল্যাণ সভা মার্চ-২০১৯ অনুষ্ঠিত হয়। 

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ সহ ডিবি, এসবি, থানা, ফাঁড়ি, ট্রাফিক পুলিশের সকল স্তরের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন। 

 উক্ত সভায় জানুয়ারী-২০১৯ মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৫১ (একান্ন) জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’কে নগদ ২ লক্ষ ৫ হাজার টাকা ও সম্মাননা সনদ প্রদান করা হয়। 

ফেব্রুয়ারী-২০১৯ মাসে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার এর সম্মাননা সনদ প্রাপ্ত হয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) (পদোন্নতি প্রাপ্ত অতিঃ উপ-পুলিশ কমিশনার) জনাব এসএম মোবাশের হোসাইন এবং ফেব্রুয়ারী-২০১৯ মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৫৪ (চুয়ান্ন) জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’কে নগদ ২ লক্ষ ৩০ হাজার টাকা ও সম্মাননা সনদ প্রদান করা হয়। 

ফেব্রুয়ারী-২০১৯ মাসে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার (ডিবি), শ্রেষ্ঠ থানা, শ্রেষ্ঠ পরিদর্শক, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক এর সম্মাননা সনদ প্রাপ্ত হয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব মোঃ হামিদুল আলম, বিপিএম, পিপিএম, সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন) জনাব মোঃ জাহেদুল ইসলাম, অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) জনাব মোহাম্মদ মঈনুল ইসলাম, পুলিশ পরিদর্শক জনাব মোহাম্মদ মহসীন, পিপিএম, অফিসার ইনচার্জ, কোতোয়ালী থানা, এসআই/মোঃ মহিম উদ্দিন, বাকলিয়া থানা। 

পুলিশ কমিশনার মহোদয় সকল পুলিশ সদস্যদের কাছ থেকে বিভিন্ন সমস্যা/প্রস্তাব মনোযোগ সহকারে শুনেন এবং তা দ্রুত বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন।  সভায় সিএমপির সেবা তহবিল থেকে ১৮ জন পুলিশ সদস্যকে আর্থিক সহায়তা বাবদ ৬ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করা হয়। 

সভায় পুলিশ কমিশনার মহোদয় অপরাধ দমন ও যানজট নিয়ন্ত্রণসহ সুষ্ঠু সড়ক ব্যবস্থাপনার জন্য পুলিশ সদস্যদের নির্দেশ প্রদান করেন। 


keya