৪:০২ পিএম, ২২ জুলাই ২০১৯, সোমবার | | ১৯ জ্বিলকদ ১৪৪০




এবার শারজায় রিহ্যাব ফেয়ারে অংশ নিতে যাচ্ছে এস এস ডেভেলপার

০১ এপ্রিল ২০১৯, ০৭:৫৮ পিএম | ফখরুল


এসএনএন২৪.কমঃ এবার সংযুক্ত আরব আমিরাতের শারজায় আসন্ন 'রিহ্যাব মেলায় অংশ নিতে যাচ্ছেন দেশের শীর্ষস্থানীয় নির্ভরযোগ্য  এবং সর্বাধিক নিশ্চয়তা প্রদানকারী আবাসন প্রতিষ্ঠান এস এস ডেভেলপার এন্ড কনস্ট্রাকশন কোম্পানি লিঃ। 

জানা যায়, মেলা চলবে আগামী ১১ এপ্রিল থেকে ১৩ এপ্রিল প্রতিদিন রাত ১০টা পর্যন্ত। ’ তিনদিন ব্যাপী মেলায় অংশগ্রহণ করবে দেশের স্বনামধন্য ৫০টি কোম্পানি ও ১০ টি ব্যাংক । 

মেলাকে সামনে রেখে ইতিমধ্যে  সংবাদ সম্মেলন করেছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং সোসাইটি অব বাংলাদেশ (রিহ্যাব)।  শারজার একটি হোটেলে মেলার বিভিন্ন বিষয় তুলে ধরে সংবাদ সম্মেলনে সাংবাদিক ও কমিউনিটির নেতাকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন রিহ্যাব সহ সভাপতি কামাল মাহমুদ এবং রিহ্যাব পরিচালক ও ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী। 

সেখানে প্রতারণা কমাতে প্রয়োজনে দ্রুত হেল্প লাইন চালুর ব্যবস্থা করা হবে উল্লেখ করে সংবাদ সম্মেলনে উদ্যোক্তারা বলেন, ‘মেলায় আসুন, যাচাই বাছাই করুন।  রিহ্যাব প্রায় ১ লাখ ২০ হাজার এপার্টমেন্ট ইতোমধ্যে হস্তান্তর করেছে।  আগামীতেও জমির নিশ্চয়তা ও প্রবাসীদের বিনিয়োগের জন্যে সহায়তা করবে রিহ্যাব। ’ আবাসন খাতে প্রবাসীদের আগ্রহী করতেই এই মেলার আয়োজন বলেও জানান উদ্যোক্তারা। 

মেলায় অংশ গ্রহণ প্রসঙ্গে এস এস ডেভেলপার এন্ড কনস্ট্রাকশন কোম্পানি লিঃ এর চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ রনি বলেন,  মেলা উপলক্ষে আমরা দিচ্ছি বিশেষ ছাড়।  মেলায় ফ্ল্যাট অথবা দোকান বুকিং দিলেই গ্রাহক পাবেন পাঁচ থেকে পনেরো লক্ষ টাকা পর্যন্ত ছাড়।