৭:২৫ পিএম, ১৭ নভেম্বর ২০১৯, রোববার | | ১৯ রবিউল আউয়াল ১৪৪১




দুবাই কনসাল জেনারেলের সাথে আবির ফ্রূট এন্ড ভেজিটেবল মার্কেট ব্যবসায়ী সমিতির মতবিনিময়

১২ এপ্রিল ২০১৯, ০৮:৫১ এএম | জাহিদ


মুহাম্মদ এনাম হোসাইন, ইউএই : দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান বলেছেন, বর্তমান সরকার প্রবাসী ব্যবসায়ীদের সুযোগ সুবিধার জন্য বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছেন। 

সরকার চায় প্রবাসী ব্যবসায়ীরা বহির্বিশ্বে দেশের সুনাম অর্জনের পাশাপাশি দেশের অর্থনৈতিক পরিবর্তনে একটি বিশেষ অবদান রাখবে।  রেমিট্যান্সে প্রবৃদ্ধির হার বাড়াতে ব্যবসায়ীরা সকল প্রবাসীদের নিয়ে একটি ইউনিটি গড়ে তুলতে সক্ষম হবে।  দুবাই আল আবির ফ্রূট এন্ড ভেজিটেবল মার্কেটের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।  


তিনি আরো বলেন, বাংলাদেশি সকল ব্যবসার সুনাম রয়েছে এদেশে।  আর সেটা সম্ভব হয়েছে আপনাদের সততা, আত্মবিশ্বাস ও বিশ্বস্ততার কারনে।  যে কারণে আজ আমরা বাংলাদেশীরা প্রবাসে গর্ববোধ করি।  কাঙ্ক্ষিত এই অর্জন সম্মিলিতভাবে আপনাদের ধরে রাখতে হবে।  

১০ এপ্রিল বুধবার স্থানীয় একটি হোটেল হলরুমে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন দুবাই আল আবির ব্যবসায়ী সমিতির অন্যতম নেতা  মোহাম্মদ জুলফিকার ওসমান, নজরুল ইসলাম, এয়াকুব সৈনিক, ইফতেখার আলম এস্কান্দার, হারুন আবদুল লতিফ, মোহাম্মদ সেকান্দর, খায়ের আহমেদ, হামিদ আলী, আব্দুস সবুর সহ অনেকেই।