৬:৫৩ পিএম, ২২ এপ্রিল ২০১৯, সোমবার | | ১৬ শা'বান ১৪৪০




বাংলাদেশের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে নেই গেইল-রাসেলরা

১৩ এপ্রিল ২০১৯, ১১:৫৮ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় ওয়ানডে টুর্নামেন্টকে কেন্দ্র করে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ।  তবে এই দলে রাখা হয়নি চলমান আইপিএলে খেলা ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, শিমরন হেটমায়ার ও আলজারি জোসেফের মতো কোনো তারকাকে। 

আগামী ৫ মে থেকে ১৭ মে পর্যন্ত ডাবলিনের এই টুর্নামেন্টটিতে স্বাগতিক আয়ারল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ছাড়া তৃতীয় দল হিসেবে থাকছে বাংলাদেশ।  এই আয়োজনটি মূলত ৩০ মে থেকে ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠেয় বিশ্বকাপের ভালো প্রস্তুতি হবে টাইগার ও ক্যারিবীয়দের।  

ক্যারিবীয়দের হয়ে অবশ্য নিয়মিত অধিনায়িক জেসন হোল্ডার থাকছেন।  তিনি দলে তারকা না পেলেও অভিজ্ঞদের মধ্যে ড্যারেন ব্রাভো, শাই হোপ, রোস্টন চেজ ও শেন ডোউরিচকে পাচ্ছেন। 

এই টুর্নামেন্টে উইন্ডিজরা নতুন হেড কোচ ফ্লয়েড রেইফারের অধীনে প্রথম মাঠে নামবে।  এর আগে রিচার্ড পাইবাসকে সরিয়ে রেইফারকে অস্থায়ী হেড কোচ হিসেবে নিয়োগ দেয়। 

আগামী ৫ মে ডাবলিনে প্রথম ম্যাচে আইরিশদের মোকাবেলা করবে ওয়েস্ট ইন্ডিজ। 

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড : জেসন হোল্ডার (অধিনায়ক), জন ক্যাম্পবেল, ড্যারেন ব্রাভো, শাই হোপ, শেলডন কোটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, কেমার রোচ, সুনীল আমব্রিস, রেমন্ড রেইফার, ফ্যাবিয়ান অ্যালেন, আশলে নার্স, রোস্টন চেজ, শেন ডেউরিচ, জনাথন কার্টার।