৭:৪১ পিএম, ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার | | ১৮ রমজান ১৪৪০




বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম ইউএই নেতৃবৃন্দের ফজিরায় সাংগঠনিক সফর

১৭ এপ্রিল ২০১৯, ১১:১৪ এএম | জাহিদ


মুহাম্মদ এনাম হোসাইন, ইউএই : সাংগঠনিক সফরের অংশ হিসেবে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ফজিরা প্রাদেশিক নেতৃবৃন্দের সাথে সৌজন্য সভা করেছেন। 

সংগঠনের কেন্দ্রীয় সদস্য সচিব মোহাম্মদ জাকির হোসেন খতিবের নেতৃত্বে সিনিয়র যুগ্ম-আহবায়ক আলহাজ্ব দিদারুল আলম, যূগ্ম-আহবায়ক এম এনাম হোসেন, সরোয়ার আলম ভূট্টো, সিনিয়র যূগ্ম-সদস্য সচিব মোহাম্মদ জসিম উদ্দিন সাংগঠনিক সফরে অংশগ্রহণ করেন। 

বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম ফজিরাহ প্রদেশের সভাপতি মোহাম্মদ খোরশেদ আলমের বাসভবনে সংগঠনের বিবিধ বিষয় নিয়ে স্থানীয় নেতৃবৃন্দ কেন্দ্রীয় সাংগঠনিক টিমের সাথে মতবিনিময় করেছেন।  সভায়, ফজিরা প্রদেশের নেতৃবৃন্দ সংগঠনের কার্যক্রম আরো জোরদার করতে কেন্দ্রীয় নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন।  তারা বলেন, বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের প্রত্যেক প্রদেশে যোগ্য নেতৃত্বের সম্মন্বয়ে এক একটি শক্তিশালী ইউনিট।  

ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার মাধ্যমে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম হবে সংযুক্ত আরব আমিরাতের মধ্যে জাতীয়তাবাদী দর্শন বাস্তবায়নে ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী একমাত্র সংগঠন।  এই সংগঠনের মূল লক্ষ্য পৌঁছাতে শুধু সময়ের ব্যাপার, আর সূযোগ্য নেতৃবৃন্দের যোগ্যতায় সেটা সম্ভব হয়েছে। 

নেতৃবৃন্দ আরো বলেন, দেশ কঠিন সময় অতিক্রম করছে।  দলের চেয়ারপার্সন অসুস্থ ও কারারুদ্ধ, বিরোধী মতের নেতাকর্মীদের বিরুদ্ধে হুলিয়া।  এই ভাবে একটি দেশ চলতে দেওয়া যায়না।  এই হিংসাত্মক রাজনীতির বিরুদ্ধে মাঠে নামতে হবে।  বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের নেতৃবৃন্দ দেশরক্ষায় যেকোনো আন্দোলন সংগ্রামে অগ্রভাগে থেকে কাজ করে যাবে। 

বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ধৈর্যের সাথে স্থানীয় নেতাকর্মীদের বক্তব্য শ্রবণ করেন এবং সাংগঠনিক রূপরেখা সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। 

সভায় ফুজিরা প্রদেশ কমিটির সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম, উপদেষ্টা পরিষদ সদস্য যথাক্রমে মোহাম্মদ ওসমান গনি, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ হান্নান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সহ-সভাপতি মোহাম্মদ জাফর, সিনিয়র যুগ্ম-সম্পাদক আশরাফ উদ্দিন রিপন, উপদেষ্টা সদস্য মোহাম্মদ সৈয়দ, সহ-ক্রীড়া  সম্পাদক মোহাম্মদ মহসিন, সহ-দপ্তর সম্পাদক মোহাম্মদ আজিজ সহ অনেকেই উক্ত সভায় উপস্থিত থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে আলোচনায় অংশ নেন। 

সভা শেষে সভাপতি মোহাম্মদ খোরশেদ আলমের সৌজন্যে সকল নেতাকর্মীদের সম্মানে নৈশভোজের আয়োজন করা হয়।  দলের চেয়ারপার্সন অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও হিংসাত্মক রাজনীতির অবসান ঘটিয়ে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠায় মহান আল্লাহ পাকের দরবারে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ জসিম উদ্দিন। 


keya