৫:৪১ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার | | ২৩ মুহররম ১৪৪১




সাংবাদিক দম্পত্তি সাগর-রুনি ও নুসরাত হত্যার বিচারের দাবীতে নওগাঁয় সাংবাদিকদের মানববন্ধন

২০ এপ্রিল ২০১৯, ০৩:২৪ পিএম | জাহিদ


আব্দুল মান্নান, নওগাঁ : ফেনীর সোনাগাজির মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি ও সাংবাদিক দম্পতি সাগর-রুনিসহ সকল হত্যাকান্ডের প্রতিবাদে এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে নওগাঁয় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বেলা ১১ টায় শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে জেলা সাংবাদিক ইউনিয়ন নওগাঁর আয়োজনে প্রায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়। 

অনুষ্ঠিত মানববন্ধনে জেলা সাংবাদিক ইউনিয়ন নওগাঁর সভাপতি অ্যাড. শহিদ হাসান সিদ্দীকী স্বপন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক আজাদ হোসেন মুরাদ, সহ-সভাপতি খোরশেদ আলম, যুগ্ন-সাধারন সম্পাদক রিফাত হোসাইন সবুজ, জহির রায়হান চলচিত্র সংসদের সভাপতি হবিবর রহমান, খেলাঘর নওগাঁর সংগঠক সাইফুল ওয়াদুদ প্রমূখ। 

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা সাংবাদিক ইউনিয়নের কোষাধক্ষ্য ইয়াসিন আলী, প্রচার সম্পাদর আতাউর শাহ, নির্বাহী সদস্য রমিম দেওয়ান, দৈনিক তৃতীয় মাত্রা ও ৭১ নিউজ টিভির জেলা প্রতিনিধি আব্দুল মান্নান, জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধি ফারমান আলী, যায়যায় দিন পত্রিকার জেলা প্রতিনিধি রুহুল আমিন। 

এসময় জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুলো অনুষ্ঠিত মানববন্ধনের সাথে একাত্ত্ব  ঘোষনা করে প্রায় শতাধিক লোক মানববন্ধনে অংশ গ্রহন করেন। 

বক্তারা, নুসরাত জাহান রাফি হত্যাকান্ডের সাথে জড়িত অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলা এবং প্রত্যক্ষ ও পরোক্ষভাবে এর সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।  এছাড়াও সাংবাদিক দম্পত্তি সাগর-রুনি হত্যাকান্ডের সাথে জড়িত সকল খুনিদের অবিলম্বে আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবী জানান তারা। 


keya