৯:৩৩ পিএম, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার | | ২১ জ্বিলহজ্জ ১৪৪০




নগরের কোতোয়ালীতে বাসায় ঢুকে ব্যবসায়ীর স্ত্রীকে খুন

০১ মে ২০১৯, ১১:৩৪ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানার কোরবানীগঞ্জ এলাকায় অজ্ঞাত দুর্বৃত্তরা বাসায় ঢুকে ছুরিকাঘাতে রোকসানা আক্তার (৪০) নামে এক নারী নিহত হয়েছেন।  এ ঘটনায় বাধা দেওয়ায় রোকসানার ছেলে আব্দুল আজিজকেও ছুরিকাঘাত করা হয়।  হত্যার পর মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। 

মঙ্গলবার দুপুরে কোতোয়ালী থানার আমিন বিল্ডিংয়ের চতুর্থ তলায় এ ঘটনা ঘটে।  

নিহত রোকসানার স্বামীর নাম আবুল কাসেম।  তিনি নগরীর খাতুনগঞ্জের গম আমদানিকারক প্রতিষ্ঠান এম এ কাশেম ট্রেডিংয়ের মালিক।  ঘটনার সময় কাশেম তার ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন বলে জানা যায়। 

পুলিশের ধারণা, সম্পত্তির বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে।  খুনের পর একটি ব্যাগে করে দু’টি ল্যাপটপসহ বেশ কিছু কাগজপত্র নিয়ে পালিয়েছে খুনিরা।  পরিচিতজনদের মধ্যেই হতে পারে খুনি।  খুনের পরপরই কোতোয়ালীর থেকে সব এক্সিট পয়েন্টে চেক পোস্ট বসিয়ে তল্লাশি চালিয়েছে পুলিশ। 

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, ‘গৃহবধূকেও ছুরিকাঘাতে খুন করা হয়েছে।  আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।  খুনিকে ধরতে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছি। ’ '

তিনি বলেন, ‘ঘটনার সময় ঘরের সব মালালাল এলোমেলো করে নগদ টাকা ও মালামাল নিয়ে যায় দুর্বৃত্তরা।  আহত আব্দুল আজিজকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ’