১:০৯ এএম, ২৫ মে ২০১৯, শনিবার | | ২০ রমজান ১৪৪০




শ্রীপুরে প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে বিরূপ মন্তব্য করায় সংবাদকর্মী আটক

১২ মে ২০১৯, ০১:৫৮ পিএম | জাহিদ


মো.রমজান আলী, গাজীপুর : সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীকে নিয়ে মানহানিকর মন্তব্য ও অপপ্রচার চালানোর অপরাধে গাজীপুরের শ্রীপুরে মো. মোজাহিদ নামের এক সংবাদকর্মীকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। 

শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করলে শনিবার দুপুরে তাকে উপজেলার জৈনা বাজার থেকে গ্রেপ্তার করে থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান। 

গ্রেপ্তারকৃত মোজাহিদ উপজেলার তেলিহাটি ইউনিয়নের গোদারচালা গ্রামের জজ মিয়ার ছেলে।  সে এটুজেড অনলাইন পোর্টাল ও দৈনিক প্রথম ভোর পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি। 

শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু জানান, অভিযুক্ত মোজাহিদ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নিজের আইডি থেকে গত রাতে মাননীয় প্রধানমন্ত্রীর লন্ডন সফর নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন।  এ ছাড়াও তিনি এটুজেড নামের অনলাইন পোর্টালে লন্ডনে প্রধানমন্ত্রীর গাড়ী বহরে জুতা নিক্ষেপ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করেন।  এতে মাননীয় প্রধানমন্ত্রীর সম্মানহানী হওয়ায় তিনি শনিবার সকালে শ্রীপুর থানায় অভিযোগ দেন। 

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, অভিযোগের প্রেক্ষিতে মোজাহিদকে উপজেলার জৈনা বাজার থেকে আটক করা হয়েছে। 

শ্রীপুর থানার ওসি মো. জাবেদুল ইসলাম জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীর নামে মিথ্যা প্রচারণার অভিযোগে তাকে আটক করা হয়েছে।  এছাড়াও সে শিবিরের কর্মী বলে জানা যায়।  তথ্যপ্রযুক্তি আইনে ফেসবুকে প্রধানমন্ত্রীর নামে গুজব ছড়ানোর অপরাধে তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 


keya