১:২৩ পিএম, ২৭ মে ২০১৯, সোমবার | | ২২ রমজান ১৪৪০




বেরোবিতে বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ ও ইফতার মাহফিল

১৩ মে ২০১৯, ১০:১১ এএম | জাহিদ


শিপন তালুকদার, বেরোবি : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে  (বেরোবি) বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ ও ইফতার মাহফিল করা হয়েছে।  রবিবার (১২ মে) একাডেমিক ভবন ৪-এর গ্যালারী রুমে এ আয়োজন করা হয়। 

বাংলা বিভাগের শিক্ষার্থী শিমুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, অতিঃ উপ পুলিশ কমিশনার, মেট্রোপলিটন পুলিশ রংপুর; শহিদুল্লাহ কাওসার, অতিঃ উপ পুলিশ কমিশনার, মেট্রোপলিটন পুলিশ রংপুর; আব্দুল্লাহ-আল-ফারুক, প্যানেল মেয়র, বগুড়া জেলা পরিষদ, সুলতান মাহমুদ খান (রনি) ও বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস। 

এসময় উপদ্রেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন, সিএসই বিভাগের প্রভাষক সঞ্জয় কুমার সাহা, বেরোবির সহকারী রেজিস্ট্রার, এস এম আব্দুর রহিম, বেরোবির উপ-রেজিস্ট্রার ( নিরাপত্তা শাখা) আলী হাসান। 

এছাড়া আরো উপস্থিত ছিলেন, বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি সিরাজুল ইসলাম সাগর, সমিতির সাধারন সম্পাদক, মাসুম হাবিব মারুফ, যুগ্ম-সাধারন সম্পাদক, কাওসার হাবিব অভি প্রমুখ। 

এসময় সমিতির সভাপতি সাগর বলেন, আমরা বগুড়া জেলা থেকে আগত সকল শিক্ষার্থীদের যে কোন সমস্যা সমাধানের চেষ্টা করি।  কেউ যদি কোন সমস্যায় থেকে থাকে তাহলে অবশ্যই যেন আমাদের সাথে দেখা করে।  আর ছাত্রদের সমস্যায় হাত বাড়িয়ে দেওয়াই এই সমিতির অন্যতম কাজ।