১০:৪৩ এএম, ২১ মে ২০১৯, মঙ্গলবার | | ১৬ রমজান ১৪৪০




আশুলিয়ায় মসজিদের ভিত্তি প্রস্তরের শুভ উদ্ধোধন

১৫ মে ২০১৯, ০৩:৪১ পিএম | জাহিদ


সাভার প্রতিনিধি : আশুলিয়ায় গিয়াস উদ্দিন সরকার বাইতুন নূর জামে মসজিদ নামে একটি ধর্মীয় প্রতিষ্ঠানের শুভ উদ্বোধনী ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।  এ উপলক্ষে সোমবার আশুলিয়ার পূর্ব জামগড়ার নাভানা হাউজিং মাঠে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। 

আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মোঃ কবির হোসেন সরকারের দানকৃত সম্পত্তি ও নিজস্ব অর্থায়ণে এ ধর্মীয় প্রতিষ্ঠানটির নির্মাণ করা হচ্ছে বলে জানান এলাকাবাসী। 

এসময় এলাকাবাসী জানান, কবির হোসেন সরকার টাকার কথা চিন্তা না করে প্রায় অর্ধ কোটি টাকা মূল্যের ৬ শতাংশ জমি দান করেন এবং এলাকাবাসীর জন্য মসজিদ ভবন নির্মাণে যাবতীয় টাকা ব্যায় করছেন।  এতে করে আমরা অনেক উপকৃত হবো।  সমাজ সেবায় কবির সরকার আগে থেকেই অনন্য, আর মসজিদটি নির্মাণের মাধ্যেমে এলাকাবাসীর আস্থায় আরো এক ধাপ এগিয়ে গেলেন। 

এতে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু, কাশেম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আকবর আলী খান ও আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া।  

আরো উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ নূরুল আমীন সরকার, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ঈসমাইল হোসেন বকুল ভূঁইয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য বর্গ।