১০:৪৩ এএম, ২১ মে ২০১৯, মঙ্গলবার | | ১৬ রমজান ১৪৪০




নান্দাইলে অন্তঃজেলা ইসলামীক প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ সম্পন্ন

১৬ মে ২০১৯, ১১:৫৫ এএম | জাহিদ


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাই মডেল থানা কম্পাউন্ডে অন্তঃজেলা পুলিশ সুপার হামদ-নাত, ক্বিরাত ও আযান ও রচনা প্রতিযোগী বাছাই পর্ব ও পুরষ্কার বিতরণ বুধবার সম্পন্ন হয়েছে। 

ময়মনসিংহ জেলা পুলিশের আয়োজনে ও ইসলামী ফাউন্ডেশনের সহযোগীতায় নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। 

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. হুমায়ন কবির, বিশেষ অতিথি হিসাবে নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু,পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, সাংবাদিক নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, গণপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ সহ প্রতিযোগীতায় অংশগ্রহনকারীরা উপস্থিত ছিলেন। 

এতে হিফজখানা ও কওমী মাদ্রাসার সমপরিমানের শিক্ষার্থীরা সহ সকল প্রকার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নিয়েছে।  উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বাছাইকৃত প্রতিযোগীদের নিয়ে আগামী ১৯ মে হতে ২১ মে পুলিশ লাইন্স ময়মনসিংহে চূড়ান্ত প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।  পরে আগত অতিথিদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।