৩:৫৫ পিএম, ২২ জুলাই ২০১৯, সোমবার | | ১৯ জ্বিলকদ ১৪৪০




পিরোজপুরে ইমাম সমিতির সভাপতির বিরুদ্ধে হুমকির অভিযোগ

১৬ মে ২০১৯, ০৪:৪৫ পিএম | জাহিদ


মো.দেলোয়ার হোসাইন, পিরোজপুর : পিরোজপুর জেলা ইমাম সমিতির সভাপতি ওলামালীগের জেলা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মোঃ নাসির উদ্দিন মাতুব্বরের বিরুদ্ধে হুমকির অভিযোগ এনেছে ইসলামী ফাউন্ডেশন পিরোজপুর জেলা কার্যালয়ের উপ পরিচালক এ কে এম সাদ উদ্দিন।  তিনি  সোমবার পিরোজপুর সদর থানায় এ অভিযোগ দাখিল করেছেন। 

অভিযোগে উপ-পরিচালক এ কে এম সাদ উদ্দিন বলেছেন, গত ৩০ জানুয়ারী ইসলামী ফাউন্ডেশন পিরোজপুর জেলা কার্যালয়ে দায়িত্বভার গ্রহণ করে জেলা সদরের গণশিক্ষা কার্যক্রমে কিছু নামমাত্র প্রতিষ্ঠান চিহ্নিত করেন।  এসব প্রতিষ্ঠান বন্ধের উদ্দেশ্য এ কার্যক্রমের সকল শিক্ষকদের নিয়ে একটি সমন্বয় সভা করেন এবং সভায় উক্ত ভুয়া প্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দেন। 

এ খবর মাওলানা মোঃ নাসির উদ্দিন জানতে পেরে গত ২ এপ্রিল দুপুরে তাকে ডেকে নিয়ে বলেন, আপনি নতুন এসেছেন।  যে ভাবে আছেন সেভাবেই থাকেন, কোন প্রকার বারাবারি করবেন না।  আগে এই প্রতিষ্ঠান যে ভাবে চলছিলো এখনও সেভাবেই চলবে।  এ প্রতিষ্ঠানের কমিটিতে তার (নাসির উদ্দিন) নাম যে ভাবে আছে সেভাবেই থাকবে এবং অফিস বর্তমান স্থান থেকে স্থানান্তরিত করা যাবে না। 

এসময় তিনি কথা না শুনলে আমাকে (উপ-পরিচালক) ও প্রতিষ্ঠানের কর্মচারীদের ভুয়া মামলা দিয়ে ফাঁসানোর ভয়ভীতি প্রদর্শন ও হুমকি দেন। 

তবে এ ব্যাপারে নাসির মাওলানা জানান, উপ-পরিচালকের সাথে তার কখনোই বিরোধ হয়নি।  থানায় তার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সম্পুর্ণ মিথ্যা।  তিনি কি কারনে এ অভিযোগ করেছেন তাও বলতে পারছি না।