১০:৪৩ এএম, ২১ মে ২০১৯, মঙ্গলবার | | ১৬ রমজান ১৪৪০




কুবি ইংরেজি বিভাগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

১৬ মে ২০১৯, ১০:০৫ পিএম | জাহিদ


মো.শাহজাহান শাহীন, কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ইংরেজি  বিভাগের সহযোগী সংগঠন লিবারেল মাইন্ডস এর উদ্যোগে ইংরেজি বিভাগের  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের হল রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

লিবারেল মাইন্ডস এর সভাপতি ও  সহকারী অধ্যাপক ফিরুজ আহমদ এর সভাপতিত্বে  ৮ম ব্যাচের শিক্ষার্থী সাইদুজ্জাম সাইদ এর সঞ্চালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বিভাগীয় প্রধান আলী রেজওয়ান তালুকদার, সহযোগী অধ্যাপক এম এম শরিফুল করিম, সহযোগী অধ্যাপক ড. বনানী বিশ্বাস,সহকারী অধ্যাপক মোহাম্মদ আকবর হোসেন, সহকারী অধ্যাপক মোঃ হারুন,সহকারী অধ্যাপক আবুল হায়াত, সহকারী অধ্যাপক শার্মিন সুলতানা, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির তথ্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক রাসেল আহমেদ,কুবি পরিবহন পুলের আহবায়ক (ছাত্র) মাজহারুল ইসলাম হানিফ সহ ইংরেজি বিভাগের নিয়মিত ও সান্ধ্যকালীন ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন। 

ইফতারের পূর্বে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা পর্বে বক্তব্য রাখেন বিভাগের সহযোগী অধ্যাপক  ড. বনানী বিশ্বাস ও বিভাগীয় প্রধান আলী রেজওয়ান তালুকদার।  পরে ইংরেজি বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ আব্দুল্লাহর নেতৃত্বে ইংরেজি পরিবারের সদস্য, দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।