৭:৪০ এএম, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার | | ১৬ শাওয়াল ১৪৪০




নান্দাইলে আ.লীগ নেতার সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ

১৯ মে ২০১৯, ০১:২১ পিএম | জাহিদ


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইলে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাতেম আলী সহ ৮ জন নেতাকর্মীর নামে মিথ্যা চাদঁবাজি মামলা রুজু করার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

শনিবার নান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে হেমগঞ্জ বাজার সর: প্রা: বিদ্যালয় প্রাঙ্গনে ইফতারপূর্বক সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশের সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হেলিম।  সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন নান্দাইল ইউপি’র চেয়ারম্যান আনোয়ারুল হক, আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন বাবুল, হাফিজুর রহমান রিপন, মোঃ নূরুল্লাহ, সাইদুর রহমান মন্টু, প্রভাষক মোঃ কায়সারুল ইসলাম কায়সার ও এলাকার মুরুব্বী মতিউর রহমান মতি হুজুর। 

সংবাদ সম্মেলনে বক্তারা নান্দাইল মডেল থানায় জনৈক আব্দুল হেলিম কর্তৃক দায়েরকৃত মিথ্যা মামলা অভিলম্বে প্রত্যাহার সহ ওসি কামরুল ইসলাম মিঞার বদলীর দাবী জানান।  এসময় সম্মেলনে জেলা ও উপজেলায় কর্মরত ২৩ জন সাংবাদিক এবং সহস্রাধিক নেতাকর্মী ও স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।  বক্তাগণ আরও জানান, কোন সুনির্দিষ্ট তদন্ত ছাড়াই মামলা রুজু করে আওয়ামীলীগ নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে।  এধরনের মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে বৃহৎ আন্দোলনের কর্মসুচী ঘোষণা দেওয়া হবে। 

উল্লেখ্য ১৪ মে/১৯ইং একই ইউনিয়নের জনৈক আব্দুল হেলিম ও অপারাপর এক কৃষকের মধ্যে জমির কাওলা সংক্রান্ত বিষয়ের এক পর্যায়ে আব্দুল হেলিম নেতাকর্মীদের নাম উল্লেখপূর্বক মামলা নং ১৭/১৫৬ দায়ের করেন।