৪:৪৩ পিএম, ১৭ নভেম্বর ২০১৯, রোববার | | ১৯ রবিউল আউয়াল ১৪৪১




বেনাপোলে পরিত্যক্ত অবস্থায় ফেন্সিডিল উদ্ধার

২০ মে ২০১৯, ০৪:৪১ পিএম | জাহিদ


মো.রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) : যশোরের বেনাপোল পোর্ট থানার পুলিশ বাহাদুরপুর গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৩৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে। 

রবিবার সকালে বেনাপোল পোর্ট সেকেন্ড অফিসার পিন্টু লাল দাস,এ স আই কাজী এহসানুল হক, এসআই নাজমুল হোসেন, এএসআই শাহীন গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন বাহাদুরপুর গ্রামে অভিযান চালালে মাদক বহনকারীরা পুলিশের উপস্থিত টের পেয়ে ১৪ টি প্লাস্টিকের জালি বস্তা ফেলে পালিয়ে যায়।  তখন পরিত্যক্ত অবস্থায় ১৪ টি প্লাস্টিকের জালি বস্তা থেকে ৩৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে বেনাপোল পোর্ট থানায় নিয়ে আসা হয়।  উদ্ধারকৃত মাদকের আনুমানিক মুল্য ২,৪৫,০০০ (দুই লক্ষ পয়তাল্লিশ হাজার টাকা)। 

পলাতক আসামীরা হলেন, বাহাদুরপুর গ্রামের কালু বিশ্বাসের ছেলে আনিছুর রহমান (২৭), একই গ্রামের মধু মোল্লার ছেলে জামশেদ আলী (৩৫), জেলে পাড়া গ্রামের কামরুল ইসলামের ছেলে বড় খোকা (৪২) এর নামে বেনাপোল পোর্ট থানায় এজাহার দায়ের করা হয়।  

বেনাপোল পোর্ট থানার সেকেন্ড অফিসার পিন্টু লাল দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাহাদুপুর গ্রামে অভিযান চালিয়ে ১৪ টি প্লাস্টিকের জালি বস্তায় মধ্য থেকে মোট ৩৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।  পলাতক আসামীদের আটক করার জন্য অভিযান চলছে।