২:১২ এএম, ২৬ আগস্ট ২০১৯, সোমবার | | ২৪ জ্বিলহজ্জ ১৪৪০




কুষ্টিয়ায় স্বেচ্ছাসেবী সংগঠন দিশাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

২০ মে ২০১৯, ০৯:১৭ পিএম | জাহিদ


এস.এম.জামাল, কুষ্টিয়া : কুষ্টিয়ায় একটি অলাভজনক, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী এবং বহুমূখী শিক্ষা ও প্রশিক্ষণ প্রদানকারী প্রতিষ্ঠান দিশাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার বিকেলে পুলিশ লাইন্স সংলগ্ন পুনাক ফুড পার্কে ইফতার মাহফিলে বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি আশরাফউদ্দিন নজু, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, সহ- সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম শাহীন প্রমুখ। 

এসময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চৌধুরী মোরশেদ আলম মধু, সিনিয়র তথ্য অফিসার মোঃ তৌহিদুজ্জামান, বিএমএ কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ আমিনুল হক রতন, দৈনিক কুষ্টিয়া সম্পাদক ডঃ আমানুর আমান, কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাগর প্রথম আলো প্রতিনিধি তৈরি হাসান শিপ্লু, কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি এসএম কাদেরী শাকিল, বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোকাররম হোসেন, সংগঠনের সহ-সভাপতি আব্দুর রশীদ চৌধুরী, কোহিনুর খানম, সহ- সাধারণ সম্পাদক আসলাম আলী, কামরুজ্জামান পান্না, সাংগঠনিক সম্পাদক অঞ্জন কৃষ্ণ শীল, অর্থ সম্পাদক শহিদুর রহমান রবি, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মঞ্জুরী বেগম ও প্রচার ও প্রকাশনা সম্পাদক এস.এম জামাল, সাংস্কৃতিক সম্পাদক সুজন রহমান, দপ্তর সম্পাদক উৎপল বিশ্বাস, সদস্য টিপু সুলতান, সালাহ্ উদ্দিন কুটু, কাজী সাঈদ হোসেন দুলাল, আবু আকরাম, জামালউদ্দিন খানসহ সুধীজনরা উপস্থিত ছিলেন। 

পরে দোয়া মোনাজাত পরিচালনা করেন ফটোগ্রাফিক সোসাইটি কুষ্টিয়ার সভাপতি খলিলুর রহমান মজু। 

প্রসংগত, এই সংগঠনটির লক্ষ্য সমাজের প্রতিবন্ধী, অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর  আর্থসামাজিক উন্নয়নের তাগিদে এবং মানবাধিকার প্রতিষ্ঠায় কাজ করা ও সংগঠনটি প্রতিবন্ধীদের জীবন মানোন্নয়নে যুগোপযগী শিক্ষা, প্রশিক্ষণ, শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন এবং অন্যান্য প্রয়োজনীয় সাহায্য সহযোগীতা প্রদান করা। 


keya