২:৫৩ পিএম, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার | | ১৪ শাওয়াল ১৪৪০




নারী উন্নয়ন শক্তি’র উদ্যোগে সাংবাদিকগণকে পুরস্কার বিতরণ

২১ মে ২০১৯, ১০:২৯ পিএম | জাহিদ


হুমায়ুন কবির সূর্য্য, কুড়িগ্রাম : নারী ও শিশুর প্রতি সহিংসতা ও যৌন নির্যাতন প্রতিরোধে নারী উন্নয়ন শক্তি'র উদ্যোগে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সেরা রিপোর্টিং এর জন্য মঙ্গলবার দুপুর ১২টায় ঢাকাস্থ জাতীয় প্রেসক্লাব জহুর হোসেন চৌধুরী হলরুমে এ্যাওয়ার্ড বিতরণ করা হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ।  নারী উন্নয়ন শক্তি'র নির্বাহী পরিচালক ড. আফরোজা পারভীন’র সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউএনবি'র সম্পাদক জনাব মাহফুজুর রহমান, আমেরিকান ইন্টারন্যাশনাল হসপিটাল লিমিটেডের ডাইরেক্টর (অপারেশন এন্ড মার্কেটিং) ড. সুলতান মুহম্মদ রাজ্জাক প্রমুখ। 

এসময় টেলিভিশন রিপোটিং-এ প্রথম হয়েছেন বাংলাভিশন’র শারমিন ইব্রাহিম, দ্বিতীয় হয়েছেন নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন’র কুড়িগ্রাম প্রতিনিধি হুমায়ুন কবির সূর্য্য ও তৃতীয় হয়েছেন মোহনা টেলিভিশন’র নাজনীন আক্তার।  অপরদিকে প্রিন্ট মিডিয়ায় আর্টিকেল লেখার জন্য প্রথম হয়েছেন দৈনিক যুগান্তরের সাংবাদিক রীতা ভৌমিক, দ্বিতীয় হয়েছেন দৈনিক ইত্তেফাক’র প্রতিনিধি নাছিমা খাতুন এবং যৌথভাবে তৃতীয় হয়েছেন দৈনিক অর্থনীতি কাগজ’র প্রতিনিধি এহছানুল হক খান ও দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি ওয়াজেদ হীরা। 

'সাউথ এশিয়া ওমেন্স ফান্ড (এসএডব্লিউএফ)' এর অর্থায়নে 'ওমেন জার্নালিস্ট নেটওয়ার্ক, বাংলাদেশ (ডব্লিউজেএনবি) অনুষ্ঠানের পার্টনার।