৪:৪৫ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার | | ২৩ মুহররম ১৪৪১




মোড়েলগঞ্জে পল্লীবিদ্যুতের নামে টাকা উত্তোলনের অভিযোগ

২২ মে ২০১৯, ১০:১৪ পিএম | জাহিদ


এম.পলাশ শরীফ, মোড়েলগঞ্জ : বাগেরহাটের মোড়েলগঞ্জের দৈবজ্ঞহাটী ইউনিয়নে পল্লীবিদ্যুতের নামে অর্থ হাতানোর অভিযোগ উঠেছে।  

অভিযোগে জানা গেছে, ইউনিয়নের সাবেক মেম্বর রুহুল মাতুব্বরকে দায়ী করেছেন এলাকার ভূক্তভোগী জনগন।  দৈবজ্ঞহাটী ইউনিয়নের বাসিন্দা এখলাস হাওলাদর (৪৫), এমমাদুল হাওলাদার (৩২) জব্বার হাওলাদার (২৮) ও শফিকুল হাওলাদারসহ ২০/২৫ টি পরিবারের কাছ থেকে ৫ হাজার টাকা করে হাতিয়ে নেয় দালাল চক্র।  এঘটনার পর র্দীঘ ৬ মাছ অতিবাহিত হলে মিটারের আশায় রয়েছে ২০/২৫টি পরিবার।  কবে মিটার পাবে এখনও অনিশ্চয়তার রয়েছে এলাকাবাসী। 

পল্লীবিদ্যুতের টাকা উত্তোলনের সাথে জতির রয়েছে দৈবজ্ঞহাটী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মহসিন খান (৫০)।  এ ঘটনাকে কেন্দ্র করে গত সোমবার ভূক্তভোগি এলাকাবাসি পরিষদের সামনে গেলে ইউপি সদস্য টাকা নেওয়ার কথা অস্বিকার করে।  একপর্যায়ে হাতাহাতি ঘটনা ঘটে।  পরে বিষয়টি ৬ নং ওয়ার্ড এর নির্বাচিত ইউপি সদস্য মোঃ মহসিন মেম্বর সন্ত্রাসী হামলার শিকার হয়েছে বলে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চালায়।  প্রথমে মোড়েলগঞ্জ ও বাগেরহাট বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি রয়েছে।  

এ সম্পর্কে ইউপি সদস্য  মো. মহাসিন হোসেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।  

এ বিষয়ে দৈবজ্ঞহাটী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মো. রুহুল মাতুব্বর বলেন, আমি পল্লীবিদ্যুতের টাকা নেয়নি।  শুধুমাত্র তাদের সহায়তা করিছি।  টাকা পয়সা যা লাগছে বিদুৎঅফিসের লোক নিয়েছে নাম জানতে চাইলে তিনি বলেন, ভাই সবইতো বোঝেন নাম বলা যাবে না। 


keya