৭:৪৭ এএম, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার | | ১৬ শাওয়াল ১৪৪০




মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

২৬ মে ২০১৯, ০৩:২৩ পিএম | জাহিদ


রাজু কুমার দে, মিরসরাই : মিরসরাইয়ে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় তিন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।  নিহতরা হলো: মিরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের পূর্ব খৈয়াছড়া গ্রামের মো. আব্দুল মন্নানের পুত্র মো. রাকিব (২০), একই গ্রামের শফিউল আলমের পুত্র মো. তারেক (২৪) ও ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের আন্দারমানিক গ্রামের মাহাবুবুল হকের পুত্র মো. রিফাত (২৮)। 

শনিবার (২৫ মে) রাত সাড়ে ৯টায় মিরসরাই পৌর সদরের দক্ষিন পার্শ্বস্থ বাদামতলি এলাকায় একটি মালবাহী ট্রাককে পেছন থেকে একটি মোটর সাইকেল ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শী ও মিরসরাই থানা পুলিশ সূত্রে জানা গেছে, দ্রুত ও বেপরোয়া গতিতে ঢাকামুখী একটি মোটরসাইকেল (নং- ফেনী-ল-১১-২৫২৭) বাদামতলি এলাকায় দাঁড়িয়ে থাকা একটি মালবাহী ট্রাকের (নং- ফরিদপুর-ট-১১-০১২৬) পেছনে ধাক্কা দিলে ওই মোটরসাইকেলে থাকা তিন আরোহীর দুইজন ঘটনাস্থলেই নিহত হয়।  আরেক মোটরসাইকেল আরোহীকে গুরুতর জখমপ্রাপ্ত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপতালে নেয়ার পথে মৃত্যুবরণ করে।  

এই ব্যাপারে মিরসরাই থানার সেকেন্ড অফিসার দিনেশ চন্দ্র দাশ গুপ্ত জানান, দুর্ঘটনায় নিহতদের ছিন্নভিন্ন মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে মিরসরাই থানায় নিয়ে আসা হয়েছে।  দুর্ঘটনার পর যান চলাচল স্বাভাবিক রয়েছে।  নিহতদের মরদেহ আইনী প্রক্রিয়ার মাধ্যমে স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।