২:৫৪ পিএম, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার | | ১৪ শাওয়াল ১৪৪০




সীতাকুন্ডে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক-১

২৭ মে ২০১৯, ১২:১৬ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন মাদাম বিবিরহাট এলাকায় অভিযান চালিয়ে শ্যামলী পরিবহনের একটি বাস তল্লাশী করে ৩,৯২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। 

চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ‘‘শ্যামলী’’ পরিবহনের একটি বাস যোগে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজার হতে ঢাকার দিকে যাচ্ছে।  উক্ত সংবাদের ভিত্তিতে ২৭ মে র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন মাদাম বিবিরহাটের ভাঙ্গারপুলস্থ কনফিডেন্স সিমেন্ট ফ্যাক্টরীর পশ্চিম পার্শ্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে।  এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা কক্সবাজার হতে ঢাকাগামী ‘‘শ্যামলী’’ পরিবহনের ০১ টি বাসকে তল্লাশীর জন্য থামানোর সংকেত দিলে ড্রাইভার র‌্যাবের চেকপোস্টের সামনে এসে থেমে যায়। 

তাৎক্ষনিক র‌্যাব সদস্যরা গাড়ি এবং যাত্রী তল্লাশী শুরু করলে বাসের ভিতর থেকে ০১ জন যাত্রী তার সাথে থাকা একটি কাঁধ ব্যাগসহ বের হয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ রনি মিয়া (৩১) আটক করে। 

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ৩,৯২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অ লের মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের কাছে বিক্রয় করে আসছে।  উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর আনুমানিক মূল্য ১৯ লক্ষ ৬২ হাজার ৫০০ টাকা। 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।