৬:২৫ পিএম, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার | | ২৩ শাওয়াল ১৪৪০




আনোয়ারা প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

২৮ মে ২০১৯, ০৩:৩৮ পিএম | জাহিদ


আনোয়ারা প্রতিনিধি : (২৭ মে) সোমবার প্রেসক্লাবের সভাপতি এম.আনোয়ারুল হকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এম. নুরুল ইসলামের সঞ্চালনায় সাংবাদিক মহিউদ্দীন মনজুরের কুরআন তেলোয়াতের মাধ্যমে আনোয়ারা উপজেলা হলরুমে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন,আনোয়ারা পরিষদ  উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, প্রধান বক্তা ছিলেন ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম। 

প্রধান অতিথির বক্তব্যে বলেন আনোয়রায় প্রেসক্লাব আছে একটি সবাইকে এই একটিতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে, তাই দ্বিতীয় কোন প্রেসক্লাবের কমিটি আনোয়ারাতে গ্রহণযোগ্য নয় জানিয়ে দেন, এ সময় বক্তারা প্রেসক্লাবের ভূয়সী প্রশংসা করে বলেন বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করা প্রকৃত সাংবাদিকদের দায়িত্ব, তাই একসাথে কাজ করতে আনোয়ারা প্রেস ক্লাবের কোন বিকল্প নেই। 

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ৪নং বটতলী ইউপি চেয়ারম্যান অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ, এএসপি (সার্কেল) মফিজ উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) সাইদুজ্জামান চৌধুরী, আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ, বৈরাগ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সোলাইমান, রায়পুর ইউপি চেয়ারম্যান জানে আলম, আনোয়ারা সদর ইউপি চেয়ারম্যান অসীম কুমার দেব, উপজেলা কৃষি কর্মকর্তা হাসানুজ্জামান জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামিরুল ইসলাম,  উপজেলা আওয়ামীলীগের এডহক কমিটির সদস্য এড.সালাহ উদ্দিন চৌধুরী লিপু, আলমগীর আজাদ, ফজলুল করিম চৌধুরী বাবুল, মাস্টার আব্দুল হালিম চৌধুরী,এম. নজরুল ইসলাম সাংবাদিক ইমরান এমি প্রমুখ। 

এতে উপস্থিত ছিলেন আনোয়ারা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ,বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগটনের প্রতিনিধিগণ এবং উপজেলা প্রশাসনিক কর্মকর্তাগণ। 

ইফতারের পূর্বে প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এম আনোয়ারুল হকের সমাপনী বক্তব্যে এবং মোঃ মামুনুর রশিদের মোনাজাতের মাধ্যমে দোয়া ও ইফতার মাহফিল সমাপ্ত হয়। 


keya