৬:২৮ পিএম, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার | | ২৩ শাওয়াল ১৪৪০




নড়িয়ায় চাঁদা না পেয়ে প্রবাসীর স্ত্রী ও কন্যাকে পিটিয়ে আহত

২৮ মে ২০১৯, ০৪:৫৭ পিএম | জাহিদ


শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের শাওড়া গ্রামে চাঁদা না পেয়ে প্রবাসী (দক্ষিণ আফ্রিকা) কামাল চোকদারের স্ত্রী নুপুর বেগম ও কন্যা ইভা’কে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। 

মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।  গুরুতর আহত নুপুরকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে ভুক্তভোগী পরিবার।  এ ঘটনায় তারা যথাযথ কর্তৃপক্ষের কাছে সঠিক তদন্ত ও ন্যায় বিচার প্রার্থনা করেছেন।        

জানা যায়, শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের শাওড়া গ্রামের কামাল চোকদার দীর্ঘদিন দক্ষিণ আফ্রিকায় থাকে।  তার স্ত্রী নুপুর বেগম (৩২) ও কন্যা ইভা আক্তার (১২) গ্রামের বাড়িতে থাকে।  এদিকে কয়েক দিন আগে একই গ্রামের শাহজাহান চোকদার, হাকিম চোকদার, পারভেজ চোকদার গংরা নুপুর বেগমের কাছে ৫ লাখ টাকা চাদাঁ দাবি করে। 

পরে নুপুর বেগম এ ঘটনায় নড়িয়া থানায় অভিযোগ করে।  এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার সকালে শাহজাহান চোকদার, হাকিম চোকদার, পারভেজ চোকদার সহ তাদের দলবল নুপুর ও তার শিশু কন্যা ইভাকে পিটিয়ে আহত করে।  গুরুতর আহত নুপুর’কে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে তার আত্মীয়-স্বজনরা।  এদিকে হামলাকারীরা নুপুরের ঘর থেকে নগদ ৩ লাখ টাকা ও আড়াই ভরি স্বর্ণালঙ্কার এবং একটি মোবাইল ফোন নিয়ে যায়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। 

আহত নুপুর বেগম বলেন, শাহজাহান চোকদার, হাকিম চোকদার, পারভেজ চোকদার গংদের দাবি অনুযায়ী চাঁদা না দেওয়ায় এবং থানায় অভিযোগ করায় তারা আমার ও আমার শিশু কন্যার ওপর হামলা করেছে।  হামলাকারীরা আমার ঘর থেকে নগদ ৩ লাখ টাকা ও আড়াই ভরি স্বর্ণালঙ্কার এবং একটি মোবাইল ফোন নিয়ে  গেছে।  আমি পুলিশ প্রশাসন সহ যথাযথ কর্তৃপক্ষের কাছে সঠিক তদন্ত ও ন্যায় বিচার প্রার্থনা করছি। 

অন্যদিকে, অভিযুক্তদের বক্তব্যের জন্য বারবার চেষ্টা করেও তাদের পাওয়া যায় নি।  এ ব্যাপারে নড়িয়া থানার ওসি একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। 


keya