১২:২৪ পিএম, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার | | ২৩ শাওয়াল ১৪৪০




কঁচা ও পানগুছি নদীর মোহনায় জাহাজের ধাক্কায় মাছ ধরা নৌকা ডুবে জেলে নিখোঁজ

২৮ মে ২০১৯, ০৮:৩৪ পিএম | জাহিদ


মো.দেলোয়ার হোসাইন, পিরোজপুর : জাহাজ জি-১ এর ধাক্কায় নদীতে মাছ ধরা নৌকা ডুবে এক জেলে নিখোঁজ রয়েছে।  মঙ্গলবার ভোর রাতে কঁচা ও পানগুছি নদীর মোহনায় এ ঘটনা ঘটে।  নিখোঁজ হওয়া ওই জেলের নাম আলী আহম্মদ সিকদার (৪০)। 

এ ঘটনায় নিখোঁজ হওয়া আলী আহম্মেদের ছোট ভাই বেলাল সিকদারকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।  জাহাজের ধাক্কায় নিখোঁজ হওয়ায় ওই জেলের বাড়ি পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার বালিপাড়া ইউনিয়নের চন্ডিপুর গ্রামে।  তিনি হামেদ সিকদারের ছেলে।  ৫নং চন্ডিপুর ওয়ার্ডের ইউপি সদস্য মোস্তফা কামাল হাওলাদার মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেন। 

এ ব্যাপারে চন্ডিপুর গ্রামের জেলে রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, প্রতিদিনের মত মঙ্গলবার ভোর রাতে আলী আহম্মদ সিকদার ছোট ভাই বেলাল নৌকা নিয়ে কঁচা ও পানগুছি নদীর মোহনায় মাছ ধরার জন্য নদীতে জাল ফেলে ঘুমিয়ে পড়ে।  এসময় কচা নদী দিয়ে আসা খুলনাগামী জি-১ নামে একটি জাহাজ পেছন দিয়ে নৌকাটিকে ধাক্কা দিলে মুহুর্তেই মাঝ নদীতে নোঙ্গর করা তাদের মাছ ধরা নৌকাটি ডুবে যায়। 

এসময় নদীতে মাছ ধরারত আশপাশের জেলেদের নজরে পড়লে তারা আলী ও বেলালকে উদ্ধার করতে এগিয়ে আসেন।  বেলালকে এসময় জীবীত উদ্ধার করা সম্ভব হলেও বড় ভাই আলী আহম্মদ নদীতে ডুবে যায়।  পরে ধাওয়া করে ঘাতক জাহাজ জি-১ কে পানগুছি নদী থেকে আটক করে স্থানীয় জেলেরা।