৯:১৩ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার | | ১৭ মুহররম ১৪৪১




শপথ নিলেন আদিতমারী উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

২৮ মে ২০১৯, ০৯:৩০ পিএম | জাহিদ


আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট : লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২৮ মে) সকালের দিকে রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে আদিতমারী উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ইমরুল কায়েস ফারক, ভাইস চেয়ারম্যান চিত্তরঞ্জন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তারকে শপথ বাক্য পাঠ করানো হয়।  নির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে শপথ পাঠ করান রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী। 

শপথ শেষে তার সমর্থকরা রংপুর থেকে একটি বিশাল গাড়ীবহর নিয়ে আসতে থাকলে তার নির্বাচনী এলাকা পৌছা মাত্রই রাস্তার দু-ধারে হাজার, হাজার উৎসক জনতা স্বাগত জানায়। 

পরে আদিতমারী ডিগ্রী কলেজ মাঠে সমবেত হয়।  এ সময় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ইমরুল কায়েস ফারুক, তার সমর্থকদের উদ্দেশ্য বক্তব্য বলেন আগামী দিনগুলোতে যেন জনগণের উন্নয়নে আপনার সাথে নিয়ে উন্নয়ন মুলক কাজ করতে পারি এ জন্য সবার সহযোগিতা কামনা করি। 

অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও আওয়ামীলীগ নেতা এস নীল কমল, জেলা সদর উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছেসেবক লীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল ইসলাম চানু, কৃষক লীগের সভাপতি বাদশা আলমগীর, স্বেচ্ছেসেবক লীগের সভাপতি আশরাফুজ্জামান প্রামানিক ও ছাত্রলীগের সভাপতি কামাল সরকার। 


keya