৪:৫২ এএম, ১৭ জুন ২০১৯, সোমবার | | ১৩ শাওয়াল ১৪৪০




কারাবন্দি খালেদা জিয়া’র সুস্থতা কামনায় নান্দাইলে ইফতার মাহফিল

৩১ মে ২০১৯, ১০:২৩ এএম | জাহিদ


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে নান্দাইলে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মালয়েশিয়া বিএনপি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ছাত্রনেতা এমডি মামুন বিন আব্দুল মান্নানের নেতৃত্বে নান্দাইল উপজেলার আচারগাঁও ও সিংরইল ইউনিয়নে বৃহস্পতিবার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 

ইফতারপূর্ব কারাবন্দি বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন, এমডি মামুন বিন আব্দুল মান্নান, বিএনপি নেতা গোলাম হায়দার ফয়সাল খান, আব্দুল মান্নান ভুইয়া, আব্দুল আউয়াল ফকির, সাবেক ইউপি সদস্য ছাত্তার, সাহেদ মিয়া, যুবদল নেতা হাবিবুর রহমান আরজু, সাজ্জাতুল ইসলাম বিদ্যুত, রাসেল ভুইয়া, ছাত্র নেতা খাইরুল ইসলাম ভূইয়া শুভ, আনেয়ার হোসেন প্রমুখ। 

এসময় ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ এবং স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।  ইফতারপূর্ব দেশ ও জাতির কল্যাণ সহ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।