৭:৫১ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার | | ২০ মুহররম ১৪৪১




নান্দাইলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী পালিত

৩১ মে ২০১৯, ১০:৩০ এএম | জাহিদ


শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার গাংগাইল ইউনিয়নে এক আলোচনা  সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

নান্দাইল উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাবেক ছাত্র নেতা এমডি মামুন বিন আবদুল মান্নান।  ইফতার পূর্ব প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি একটি গণতান্ত্রিক দল।  দলটি দেশ ও জনগণের স্বপক্ষে কাজ করে। 

এছাড়া তিনি জিয়াউর রহমানের রাজনৈতিক জীবনের বিভিন্ন স্মৃতিচারণ সহ উনার মাগফেরাত কামনা করেন এবং তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন কারাবন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী জানান।  পরে খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা করে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। 

এসময় সাবেক উপজেলা যুবদল নেতা আব্দুল মান্নানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন আমিনুল ইসলাম খান মনি, হাবিবুর রহমান বেকুল,কাজী আনোয়ার হোসেন, আবদুল আলী, মন্জুর রহমান ভূইয়া, সাইফুল আলম লিটন, সাবেক ছাত্র নেতা হাবিবুর রহমান, আরজু, জিয়াউর রহমান আকন্দ সহ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ