৬:৪৯ এএম, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার | | ২৩ সফর ১৪৪১




নান্দাইলে ৭টি রাস্তা নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

১৫ জুন ২০১৯, ০৩:৫০ পিএম | নকিব


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল পৌরসভার ৫টি ওয়ার্ডের ৭টি জনগুরুত্বপূর্ণ রাস্তা ও ড্রেন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। 

শনিবার নান্দাইল আসনের জাতীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন পৃথক পৃথকভাবে রাস্তাগুলোর নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। 

জানাযায়, গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প (ওটওউচ-২)’র অর্থায়নে পৌরসভার ৯নং ওয়ার্ডের ২টি ও ২নং ওয়ার্ডের ১টি রাস্তা ও ড্রেন নির্মাণ এবং ৮নং ওয়ার্ডে ২টি রাস্তা সহ ৭নং ও ৩নং ওয়ার্ডে ১টি করে রাস্তার নির্মাণ কাজ শুরু হয়েছে।   নান্দাইল পৌরসভার বাস্তবায়নে মেসার্স বৈশাখী এন্ট্রারপ্রাইজ, ঐশী এন্ট্রারপ্রাইজ, আ: মালেক ও জসিম উদ্দিন ঠিকাদারী প্রতিষ্ঠান উক্ত কাজগুলো সম্পন্ন করবে। 

উক্ত নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে সংসদ সদস্যের সাথে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভুইয়া, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক বাচ্চু, পৌরছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম, সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ভূইয়া মিল্টন, নান্দাইল পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক পরিচালক টিপু সুলতান ও সাংবাদিক আলম ফরাজী, পৌর কাউন্সিলরগণ ও দলীয় নেতাকর্মীবৃন্দ।  উল্লেখ্য, সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন বৃষ্টিকে উপেক্ষা করে ৯নং ওয়ার্ডের নান্দাইল পৌরসভাস্থ মারকাজ মসজিদ সংলগ্ন রাস্তা ও ড্রেইন এবং আঠারবাড়ী রোড় সংলগ্ন (চন্ডিপাশা) রাস্তা ও ড্রেইন, ২নং ওয়ার্ডের আল আজাহার স্কুল সংলগ্ন রাস্তা ও ড্রেইন, ৩নং ওয়ার্ডের এড.শ্যামল কুমার গাংগুলী বাবু বাড়ী সংলগ্ন রাস্তা নির্মাণ, ৭নং জলসিড়ি বাস ষ্ট্যান্ড সংলগ্ন রাস্তা নির্মাণ, ৮নং ওয়ার্ডের চন্ডিপাশা স্কুল সংলগ্ন রাস্তা ও দশালিয়া-পৌরসীমানা পর্যন্ত রাস্তা নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।