১:৩০ এএম, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার | | ১৬ জ্বিলকদ ১৪৪০




বাজেটকে স্বাগত জানিয়ে নওগাঁয় ছাত্রলীগের আনন্দ মিছিল

১৫ জুন ২০১৯, ০৭:১৫ পিএম | নকিব


আব্দুল মান্নান, নওগাঁ প্রতিনিধি: প্রস্তাবিত ২০১৯-২০ অর্থবছরের বাজেটকে শিক্ষাবান্ধব, কৃষিবান্ধব ও প্রযুক্তিনির্ভর আখ্যা দিয়ে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে নওগাঁ জেলা ছাত্রলীগ।  

আজ সন্ধ্যায় সরিষাহাটির মোড় দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে গিয়ে মিলিত হয়। 

মিছিলে নেতৃত্ব দেন নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী ও সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল । 

মিছিল পরবর্তী সমাবেশে ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী বলেন, এবারের  বাজেট গণমুখী বাজেট, কর্মসংস্থানের বাজেট, মেট্রোরেলের মতো মেগা প্রকল্প বাস্তবায়নের বাজেট।  এতো বড় আকারের বাজেটের মাধ্যমেই প্রমাণ হয় দেশ এগিয়ে যাচ্ছে।  

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল তার বক্তব্যে বলেন, অর্থমন্ত্রী যে বাজেট প্রস্তাব পেশ করেছেন তা আগামী প্রজন্মের কথা বিবেচনায় রেখেই করা হয়েছে।  এই বাজেটে দেশের মানুষের প্রত্যাশার প্রতিফলন ঘটবে।  বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিশাল এই বাজেট ঘোষণা ও বাস্তবায়ন করা সম্ভব হবে।  এই বাজেট জনবান্ধব, শিক্ষাবান্ধব, কৃষিবান্ধব হওয়ায় নওগাঁ জেলা ছাত্রলীগের পক্ষ থেকে আমরা স্বাগত জানাচ্ছি।  

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নাছিম আহম্মেদ, নওগাঁ সরকারি  কলেজ ছাত্রলীগ এর সভাপতি শাহরিয়ার কবির সিজার, যুবলীগ নেতা ডিএম আওয়াল আতা, ছাত্রলীগনেতা বহাদুর হোসেন, জনি মন্ডল, তারিকুল ইসলাম তারেক, মাহবুব কাদির ফাহিম, নিরঞ্জনা চৌধুরী হিরা, আরাফাত রহমান হিমেলসহ ছাত্রলীগের বিভন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।