৮:৪২ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার | | ১৭ মুহররম ১৪৪১




এস এস নুর কমপ্লেক্সের দোকান-ফ্ল্যাটের ঈদ বিক্রয় মেলা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান আবু তৈয়ব

১৮ জুন ২০১৯, ০২:০৩ পিএম | নকিব


এসএনএন২৪.কম ডেস্কঃ  মুরাদপুরে নির্মানাধীন এস এস নুর কমপ্লেক্সের দোকান-ফ্ল্যাটের ঈদ বিক্রয় মেলা পরিদর্শন করেন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব। 

পরিদর্শনকালে সন্তুষ প্রকাশ করে তিনি বলেন, সিদরাত সাইফ ডেভেলপার এন্ড কনসট্রাকশন কোম্পানী সততা এবং নিষ্ঠার জন্য ইতিমধ্যে সর্বমহলে গ্রহনযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে।  আমার প্রত্যাশা এই কোম্পানী আগামীতেও এর ধারাবাহিকতা বজায় রাখবে। 

এসময় উপস্থিত ছিলেন সিদরাত সাইফ ডেভেলপার এন্ড কনসট্রাকশন কোম্পানী লিঃ এর চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ রনি , কোম্পানীর ম্যানেজার মোহাম্মদ সিরাজুল হক, নাজিরহাট কলেজ ছাত্রলীগের সাবেক জি এস আবদুল কুদ্দুস, কোম্পানীর একাউন্ট ম্যানেজার ফিরোজ সিকদার, মার্কেটিং ম্যানেজার মোহাম্মদ হেলাল উদ্দিন, সাংবাদিক এস.এম. ফখরুল ইসলাম, প্রকৌশলী  মোহাম্মদ শফিকুল আলম মুবিন, মার্কেটিং অফিসার রিয়াজ উদ্দিন চৌধুরী, এসএনএন ২৪টিভির সিনিয়র রিপোর্টার নকিব ছিদ্দিকীসহ ফটিকছড়ির স্থানীয় নেতৃবৃন্দ।  । 

উল্লেখ্য যে, গত ১৩ জুন  থেকে চট্টগ্রামের  প্রাণকেন্দ্র মুরাদপুর, হাটহাজারী রোড,আবেদশাহ মাজারের সামনে ২৫ কাঠা জায়গার উপর  এস এস নুর কমপ্লেক্সের দ্রুত নির্মাণাধীন আন্তর্জাতিকমানের ১৭ তলা বিশিষ্ট দৃষ্টি নন্দন বাণিজ্যিক ও আবাসিক ভবনে দোকান-ফ্ল্যাটের ঈদ বিক্রয় মেলার উদ্বোধন হয়। 

মেলা শুরুর দিন থেকে সকা থেকে রাত ১০ টা পর্যন্ত প্রতিদিনই ছুটে আসছে নানা শ্রেণী পেশার মানুষ। 

ঈদ বিক্রয় মেলা উপলক্ষ্যে সিদরাত সাইফ ডেভেলপার এন্ড কনসট্রাকশন কোম্পানী লিঃ এর চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ রনি  বলেন, মধ্যবিত্তের কথা মাথায় রেখেই  সাফ কবলায় ১৮ মাসে ১৮টি সহজ কিস্তিতে দোকান এবং ৪২ মাসে ৪২টি সহজ কিস্তিতে ফ্ল্যাট বুকিং চলবে। 

সবার জন্য উন্মুক্ত এই মেলায় বুকিং দিলেই রয়েছে ৫-১৫ লক্ষ টাকার বিশাল ছাড়। 

এই মেলা চলবে  আগামী ২৫ জুন রাত ১০ টা পর্যন্ত।  মেলা চলবে প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ১০ টা পর্যন্ত।                               

                        




keya