৮:৫৯ পিএম, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার | | ১৬ জ্বিলকদ ১৪৪০




নওগাঁয় জাল নোট ও জাল টাকা তৈরির সরঞ্জামসহ গ্রেফতার-১

১৯ জুন ২০১৯, ০৩:৪৫ পিএম | নকিব


আব্দুল মান্নান, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ২ লাখ ৩২ হাজার ৬০০ টাকার জাল নোট ও জাল টাকার নোট তৈরীর সরঞ্জামসহ শাহিন হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে নওগাঁ শহরের পার নওগাঁ মেরিগোল্ডপাড়ায় আশরাফের বাড়ী হতে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত শাহিন হোসেন জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার গোপিনাথপুর গ্রামের নাসির সাকিদারের ছেলে। 

বুধবার সকাল সাড়ে ১১টায় নওগাঁ সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম জানান, গ্রেফতারকৃত শাহীন শহরের পার নওগাঁ মেরিগোল্ডপাড়ায় আশরাফের বাড়ীতে ভাড়া থাকতেন।  গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ভাড়া বাড়ীতে অভিযান চালিয়ে বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।  

এসময় তার কাছ থেকে ১ হাজার টাকার ৭৭ হাজার টাকা ও  ৫০০ টাকার ১ লাখ ৪৭ হাজার টাকার জাল নোটসহ মোট ২ লাক্ষ ৩২ হাজার ৬০০ টাকার জাল নোট ও ১টি কম্পিউটার, ১টি স্ক্যানার মেশিন, ১টি প্রিন্টার, জাল নোট তৈরীর কালি, ২টি মাল্টিপ্লাগ, একটি এসি এ্যাডপ্টারসহ জাল নোট তৈরীর সরঞ্জামদি উদ্ধার করা হয়। 

এ সময় পুলিশ সুপার আরো জানান, সামনে কুরবানী ঈদকে সামনে রেখে সাধারন মানুষ ও কৃষকদের প্রতারিত করার জন্য তার পরিকল্পনা ছিল।  তাই সাধারন মানুষের সাথে কেউ প্রতারিত করতে না পারে সে জন্য তাদের এ অভিযান অব্যহত থাকবে। 

তার বিরুদ্ধে সদর মডলে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।  এসময় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার, ডিআই ওয়ান মোসলেম উদ্দিন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেনসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  


keya