৮:৫৩ পিএম, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার | | ১৬ জ্বিলকদ ১৪৪০




অধ্যাপক আবুল মনসুরকে সমগ্র চট্টগ্রামে অবাঞ্ছিত করার দাবী সেন্ট্রাল বয়েজ অব রাউজানের

১৯ জুন ২০১৯, ০৮:১২ পিএম | নকিব


এসএনএন২৪.কম : স্বাধীনতা বিরোধী জামায়াতে ইসলামীর মদদপুষ্ট সন্ত্রাসী-জঙ্গি সংগঠন মুনিরীয়া যুব তবলীগ কমিটির সহ-সভাপতি ও চবি'র অধ্যাপক আবুল মনসুরকে সমগ্র চট্টগ্রামে অবাঞ্ছিত করার দাবী জানিয়েছে সৃজনশীল মেধা ও মননের সংগঠন সেন্ট্রাল বয়েজ অব রাউজান। 

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের নেতৃবৃন্দ বলেন, "গত ১৮ জুন, মঙ্গলবার রাজধানী ঢাকার জাতীয় প্রেসক্লাবে মুনিরীয়ার এক সংবাদ সম্মেলনে রাউজানের আপামর জনসাধারণের অভিভাবক, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, জননেতা এ.বি.এম ফজলে করিম চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপনের মাধ্যমে বিভ্রান্ত করেন আবুল মনসুর। 

রাউজানকে যিনি সন্ত্রাসের অভয়ারণ্য থেকে এত কষ্ট করে শান্তির জনপদে পরিণত করেছেন, তার সম্পর্কে মিথ্যা অপবাদ দেওয়া রাউজানবাসী কখনো মেনে নিবে না। " চবি'র কথিত অধ্যাপক আবুল মনসুর মুনিরীয়ার জঙ্গি-সন্ত্রাসী বাহিনীকে লালনপালন করছেন বলে বিবৃতিতে অভিযোগ করেন সংগঠনের নেতৃবৃন্দ। 

২০১০ সালে ১৪ বছরের নিরীহ কিশোর নঈম উদ্দিনকে নির্মমভাবে হত্যা, বিভিন্ন সময় অসংখ্য আলেম-ওলামা, মুক্তিযোদ্ধা রাজনৈতিক ব্যক্তিত্ব ও পেশাজীবী ব্যক্তিবর্গের উপর হামলার ইন্ধনদাতা কুখ্যাত আবুল মনসুর।  জঙ্গিবাদী-সন্ত্রাসী কর্মকাণ্ড ও বিভিন্ন অপকর্মে সম্পৃক্ত থাকায় অবিলম্বে তাকে আইনের আওতায় আনার পাশাপাশি চট্টগ্রামে অবাঞ্ছিত করার দাবী জানান তারা। 

বিবৃতিদাতারা হলেন, সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সভাপতি মোঃ সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুদ্দিন জামাল চিশতী, অর্থ সম্পাদক তারেক হাসান, শাহরিয়ার হাসান সাকিব, আবু বক্কর আরাফাত, মিজানুর রহমান প্রমুখ। 


keya