১১:৫৩ পিএম, ২০ নভেম্বর ২০১৯, বুধবার | | ২২ রবিউল আউয়াল ১৪৪১




মুন্সীগঞ্জের মিরকাদিমে আওয়ামীলীগের ঈদ পুনর্মিলনী

২০ জুন ২০১৯, ০৪:২৫ পিএম | নকিব


শুভ ঘোষ,মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের সদর উপজেলার মিরকাদিম পৌর আওয়ামীলীগ ও আওয়ামী অঙ্গসংগঠনের ঈদ পূর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টা থেকে শুরু হয়ে সারাদিন ব্যাপি পৌরসভার গোপালনগর মাঠে পৌর আওয়ামীলীগের আয়োজনে এ ঈদ পূর্নমিলনী অনুষ্ঠিত হয়। 

এতে অংশনেয় জেলা ও পৌর আ’লীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি মোহম্মদ মহিউদ্দিন । 

ঈদ পুনর্মিলনী উদযাপন কমিটির সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আনিসুজ্জামান আনিস, সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, যুগ্মা সাধারণ সম্পাদকক এড. সোহানা মহিউদ্দিন। 

অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কামাল আহমেদ, সদর আ’লীগ সভাপতি আফসার উদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক শামসুল কবির মাস্টার, রামপাল ইউপি চেয়ারম্যান মোঃ বাচ্চু শেখ, চরকেওয়ার ইউপি চেয়ারম্যান আক্তার উজ্জামান জীবন, বাবুল আহমেদ প্রমুখ। 

অনুষ্ঠানে বক্তারা আওয়ামীলীগকে শক্তিশালী করার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শাক্তিশালী ও বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড নিজ নিজ অবস্থান থেকে ভূমিকার রাখার শপথ নেন, এবং দেশের বিগত দিন থেকে বর্তমান পর্যন্ত সকল উন্নায়ন চিত্র তুলে ধরেন।