৬:২৪ এএম, ২৪ জুলাই ২০১৯, বুধবার | | ২১ জ্বিলকদ ১৪৪০




মোরেলগঞ্জে মৎস্য ব্যবসায়ীর রান্নাঘরে অগ্নিসংযোগের অভিযোগ

২৪ জুন ২০১৯, ০৮:৪৯ পিএম | নকিব


এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে এক মৎস্য ব্যবসায়ীর রান্না ঘরে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। 

ঘটনার দিন রবিবার সন্ধ্যায় ৭টার দিকে খাউলিয়া ইউনিয়নের খাউলিয়া গ্রামের ইব্রাহিম তালুকদারের পুত্র মৎস্য ব্যবসায়ী মনির হোসেন তালুকদারের বসতঘর সংলগ্ন রান্নাঘরে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। 

পূর্ব শক্রুতার কারনে রান্নাঘরসহ বসতঘর পুড়িয়ে দেওয়ার উদ্যেশে পরিকল্পিতভাবে অগ্নিসংযোগ করা হয় বলে অভিযোগ করেন মনির হোসেন।  এতে তার ১৫ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাগেছে। 

(২৪ জুন) সোমবার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  ক্ষতিগ্রস্ত মনির হোসেন জানান, ঘটনার সময় তিনি ও তার পিতা বাড়িতে ছিলেননা বসতঘরে স্ত্রী লাকি বেগম মেয়ে তন্বীকে নিয়ে ঘুম পড়াচ্ছিলেন হঠাৎ করে বসতঘরের উত্তর পার্শ্বে রান্নাঘরে আগুন দেখে পার্শ্ববতী লোকজন ডাকচিৎকার দিয়ে ছুটে এসে আগুন নিয়ন্ত্রনে আনে।  জমিজমা সংক্রান্ত বিরোধের কারনে প্রতিবেশী শক্রুপক্ষ এ ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ মৎস্য ব্যবসায়ী মনির হোসেন ও তার পরিবারের। 

 এ বিষয়ে থানা অফিসার ইনর্চাজ কেএম আজিজুল ইসলাম জানান, অগ্নিকান্ডের ঘটনায় অভিযোগ পেয়েছি।  পুলিশ ঘটনাস্থল পদির্শন করেছে।  তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।