১০:১৬ পিএম, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার | | ১৭ সফর ১৪৪১




ভারতীয়রা মন খারাপ করলেও আমার তাণ্ডব দেখে কিছু করার নেই'

২৭ জুন ২০১৯, ০৫:২৭ পিএম | নকিব


এসএনএন২৪.কম : বিশ্বকাপে এখন পর্যন্ত নিজের রূপ দেখাতে পারেননি ক্রিস গেইল।  আজ ভারতের বিপক্ষে তাদের কঠিন ম্যাচ। '

তার আগেই তিনি হুমকি দিয়ে রেখেছেন ভারতকে।  আজ ভারতের বিপক্ষে তার বিধ্বংসী ব্যাটিংয়ের জন্য লাখ লাখ ভারতীয় ফ্যান হতাশ হলেও ক্রিস গেইলের কিছু করার নেই। 

কারণ ক্যারিবিয়ানদের যদি বিশ্বকাপে সামান্যটুকুও আশা জিইয়ে রাখতে হয়, তাহলে বাকি তিনটি ম্যাচেই জিততেই হবে। 

ম্যাচের আগে গণমাধ্যমের মুখোমুখি হন গেইল।  তিনি বলেন, আমাদের কাছে এটা খুবই গুরুত্বপূর্ণ একটি ম্যাচ, কারণ এখনও অঙ্কের বিচারে আমারা টিকে আছি।  এমনিতেও ভারতীয় দলের ক্রিকেট খেলার ধরণ সম্পর্কে আমরা সবাই সুপরিচিত।  তাই আশা করি এই ম্যাচে ওদের থেকে ভালো পারফর্ম করতে পারব এবং আমরা জিততেও পারব। 

তিনি আরও বলেন, আমি নিশ্চিত যে ভারতীয় ভক্তরা শুধু আমার থেকে নয় বরং আমাদের গোটা দলের থেকে একটা বড় মাপের বিনোদন আশা করছে।  এমনিতেও আমরা অনেকেই ভারতীয় ক্রিকেটের সঙ্গে অনেক বছর জড়িত।  তাই আমি বেশ ভালো মতোই জানি, ভারতীয় ক্রিকেটারদের ক্রিকেট খেলার সমস্ত শৈলী।  আশা করছি এর সুফল আমরা পাব এবং জিতব। 

এটা বলা বাকি রাখে না যে, এখানে ক্রিস গেইল আইপিএলে ভারতীয়দের সঙ্গে খেলার কথা উল্লেখ করেছেন।  যেখানে দেখা মেলে ক্রিস গেইলের আসল রূপের।  যেখানে একের পর এক চার-ছক্কা মেরে দর্শকদের ভরপুর বিনোদনের উপহার দেন তিনি।  তবে বিশেষজ্ঞরা বলছেন, এটা টি টোয়েন্টি নয়, যেখানে এসেই জোরে ব্যাট ঘোরানোর লাইসেন্স পাওয়া যায়।  এটা ওয়ানডে।  এখানে ব্যাট চালানোর পাশাপাশি ধৈর্যের পরীক্ষাও দিতে হয়।