৬:৪৬ এএম, ১৭ নভেম্বর ২০১৯, রোববার | | ১৯ রবিউল আউয়াল ১৪৪১




শারজাহ বাংলাদেশ সমিতির কার্যালয়ে প্রবাসীদের জন্য দুবাই কনস্যুলেটের সেবা চালু

২৯ জুন ২০১৯, ০২:৪৫ পিএম | নকিব


মুহাম্মদ এনাম হোসাইন, ইউএই প্রতিনিধি : সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ সমিতি শারজাহ্ শাখার নিজস্ব কার্যালয়ে দুবাই বাংলাদেশ কনস্যুলেটের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীদের কে এখন থেকে সেবা প্রদান দেওয়া হবে। 

গতকাল ২৮ জুন রোজ শুক্রবার বাংলাদেশ সমিতির শারজাহ্স্ত নিজস্ব কার্যালয়ে দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যুলেটের কন্সাল জেনারেল মোঃ ইকবাল হোসেন খাঁন কন্স্যুলেট সার্ভিসের উদ্ভোধন করেন। 

এখন থেকে মাসে যেকোনো একটি শুক্রবারে বাংলাদেশ সমিতির শারজাহ শাখার কার্যালয়ে পাসপোর্ট রি-নিউ সহ কনস্যুলেটের যাবতীয় সেবা প্রদান করা হবে বলে জানা যায়। 

এ উপলক্ষে বাংলাদেশ সমিতি শারজাহ্ শাখার সভাপতি এম এ বাশারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ্ মোহাম্মদ মাকসুদ এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাই ও উত্তর আমিরাতের কনসাল জেনারেল মোঃ ইকবাল হোসেন খাঁন। 

বিশেষ অতিথি ছিলেন এনঅারবি ব্যাংকের চেয়ারম্যান ও আল্ হারামাইন গ্রুপ অফ কোম্পানির স্বত্বাধিকারী এবং সংযুক্ত আরব আমিরাতের আবাসন গোল্ডেন কার্ড প্রাপ্ত বিশিষ্ট ব্যবসায়ী মাহাতাবুর রহমান নাছির। 

এতে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি আবুধাবী কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন, যুগ্ন-সম্পাদক নাছির উদ্দিন তালুকদার, বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সহ-সভাপতি ইসমাইল গনী, ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম, ইঞ্জিনিয়ার করিমুল হক, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, আবদুল মান্নান, ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম রুপু, বদরুল আলম, ইমাম হোসেন পারভেজ, শেফালি আকতার আখি, ইঞ্জিনিয়ার নাছের, ইঞ্জিনিয়ার আবুহেনা, বদরুল চোধুরী, কাজী মোহাম্মদ আলী, মো:মাহবুবুর রহমান, আনোয়ার সহ সমিতির আরো অন্যান্য সদস্যবৃন্দরা ও উপস্থিত ছিলেন। 


keya