৪:৫৯ পিএম, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার | | ১৪ সফর ১৪৪১




বাগেরহাটের রামপালে যুবদলের কর্মী সমাবেশ পন্ড

৩০ জুন ২০১৯, ১০:৫০ এএম | নকিব


এম.পলাশ শরীফ,বাগেরহাট প্রতিনিধি :  বাগেরহাটের রামপালে পুলিশি বাধায় উপজেলা যুবদলের কর্মী সমাবেশ পন্ড হয়েছে। 

শনিবার সকাল ১০টায় উপজেলার বড়দিয়া গ্রামে দীর্ঘ ১৬বছর পর উপজেলা যুবদলের কর্মী সমাবেশের সব ধরণের প্রস্তুতি নিয়েছিল দলীয় নেতৃবৃন্দ।  নির্দিষ্ট সময়ের আগেই পুলিশ এস যুবদলে সমাবেশ বন্ধ করে দেয়। 

এ বিষয়ে জেলা যুবদলের সাধারন সম্পাদক মো: সুজন মোল্লা বলেন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশের গনতন্ত্র পূনরুদ্ধারের লক্ষে বাগেরহাট জেলা যুবদলকে শক্তিশালি করার প্রয়সে জেলা ব্যাপী যুবদলের অন্তরগত সকল ইউনিটকে শক্তিশালী করার জন্য বর্ধিত সভার অংশ হিসাবে দীর্ঘদিন পরে রামপাল উপজেলা যুবদলের বর্ধিত সভাকে কেন্দ্রকরে উপজেলা ব্যাপী দলীয় নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ তৈরি হয়। সে অনুযায়ী পুলিশকেও অবহিত করা হয়েছিল।  

কিন্তু নির্ধারিত সময়ের আগ মুহুর্তে কোন কারন ছাড়াই পুলিশ এসে সমাবেশটি বন্ধ করে দেয়।  অনাঙ্খিত ভাবে প্রশাসনের হস্তক্ষেপে রামপাল উপজেলা যুবদলের বর্ধিত সভা বন্দ হয়ে যাওয়ায় আমি এর তিব্র নিন্দা জানাই। 

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান বলেন, ওই সমাবেশকে কেন্দ্র করে স্থানীয় যুবদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের আশঙ্কার খবর ছিল।  এ কারণে আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থে উপজেলা যুবদলের সমাবেশ করতে দেয়া হয়নি।