৪:৪০ পিএম, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার | | ১৪ সফর ১৪৪১




নান্দাইলে মাদক, জুয়া ও জঙ্গীর বিরুদ্ধে জিরো টলারেন্স- ওসি মনসুর আহম্মেদ

৩০ জুন ২০১৯, ০৩:০২ পিএম | নকিব


মো. শাহজাহান ফকির ,নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল মডেল থানায় নব-যোগদানকারী অফিসার ইনচার্জ মনসুর আহম্মদ শনিবার সন্ধ্যায় নান্দাইলে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বলেন, মাদক, জুয়া ও জঙ্গীর বিরুদ্ধে নান্দাইল পুলিশ প্রশাসনের জিরো টলারেন্স অব্যাহত থাকবে। 

ইভটিজিং ও অনৈতিক কর্মকান্ডে কাউকে কোন ধরনের ছাড় দেওয়া হবেনা। 

এছাড়া তিনি আরও বলেন, অপরাধ কর্মকান্ড কমিয়ে আনার জন্য খুব শীঘ্রই নান্দাইল উপজেলা সদরকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে।  পরে তিনি নান্দাইলে কর্মরত সাংবাদিকদের সঠিক তথ্য দিয়ে পুলিশ প্রশাসনকে সার্বিক সহযোগীতার করার আহŸান জানান। 

উপপরির্দশক মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় মত বিনিময় সভায় আলোচনায় অংশ গ্রহন করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ এডভোকেট হাবিবুর রহমান ফকির, মো. ফজলুল হক ভূইয়া, আজিজুর রহমান ভূইয়া বাবুল, এনামুল হক বাবুল, কামরুজ্জামান খান গেনু, শামছ-ই-তাবরীজ রায়হান, আলম ফরাজী, প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, প্রভাষক অরবিন্দ পাল অখিল, মো. আব্দুর রাজ্জাক ভূইয়া, হান্নান মাহমুদ প্রমুখ নেতৃবৃন্দ।  সাংবাদিকরা উপজেলার আইন শৃঙ্খলা বিষয়ে কতিপয় গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন। 

আলোচনায় মাদক, জুয়া ও ইভটিজিং ইত্যাদি বিষয়ে প্রশাসনকে কঠোর অবস্থানে থাকার পরামর্শ দেন।  এসময় নান্দাইল থানার অন্যান্য অফিসারবৃন্দ এবং নান্দাইলে কর্মরত বিভিন্ন দৈনিক, সাপ্তাহিক, অনলাইন ও প্রিন্ট-ইলেক্ট্রনিক মিডিয়ার ৪৭জন সাংবাদিক যোগদান করেন।  


keya