১২:২০ এএম, ২৪ জুলাই ২০১৯, বুধবার | | ২১ জ্বিলকদ ১৪৪০




বাগেরহাটে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের পর হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

০৯ জুলাই ২০১৯, ০৩:১২ পিএম | নকিব


এম.পলাশ শরীফ,বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে মাদরাসা ছাত্রী হিরা আক্তারকে (১২) ধর্ষনের পর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। 

মঙ্গলবার সকালে বাগেরহাটের বেসরকারি উন্নয়ন সংস্থা বাদাবন সংঘের আয়োজনে ও মহিলা পরিষদেও সহযোগিতায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। 

মানবন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, টি আইবির আহবায়ক প্রফেসর চৌধুরী আব্দুর রব, সদর উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান রিজিয়া পারভীন, প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার,মহিলা পরিষদেও সাবেক সভাপতি তহুরা হোসেন, লিগ্যাল এইডের সম্পাদক জাহানারা খাতুন, সাধারন সম্পাদক এ্যাডভোকেট পারভীন আহম্মেদ, যুগ্ম- সম্পাদক ফাতেমা আহম্মেদ পারুল,সাংস্কৃতিক সম্পাদক জোৎসনা দেবনাথ, বাদাবন সংঘের প্রোগ্রাম কর্মকর্তা নাইমা জাহান কনি,  পিয়া আক্তার প্রমুখ। 

বক্তারা বলেন, মাদ্রাসা ছাত্রী হিরা আক্তারকে যারা ধর্ষনের পর হত্যা করেছে তাদের মধ্যে এখনও যারা আটক হয়নি অভিলম্বে তাদের আটক করে বিচারের আওতায় আনতে হবে।  দ্রুত সময়ের মধ্যে যদি তাদের আটক না করা হয় তাহলে বাগেরহাট মহিলা পরিষদ আরো কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে।