১১:৫৩ পিএম, ২০ নভেম্বর ২০১৯, বুধবার | | ২২ রবিউল আউয়াল ১৪৪১




ময়মনসিংহের ফুলপুরে ভাড়াটিয়াদের তথ্য চেয়েছেন ওসি ইমারত হোসেন গাজী

১০ জুলাই ২০১৯, ১০:২৩ এএম | নকিব


মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুরে ভাড়াটেদের তথ্য চেয়েছেন ফুলপুর ওসি ইমারত হোসেন গাজী। 

সোমবার রাত ১১টার দিকে ফুলপুর হাসপাতাল রোড বণিক সমিতির অস্থায়ী কার্যালয়ে কার্যকরী কমিটির এক আলোচনা সভায় সমিতির প্রধান উপদেষ্টা (গঠনতন্ত্র মোতাবেক)হিসেবে বক্তব্য দেওয়ার সময় তিনি এসব তথ্য চান। 

ওসি বলেন, অসাধু ভাড়াটেদের দ্বারা কখনো কখনো সমাজ বিরোধী কর্মকান্ড সংগঠিত হয়ে থাকে।  তখন তাদের তথ্যের প্রয়োজন পড়ে। 

তবে কে কখন কোন অপরাধে জড়িত হয়, তা তো বলা যায় না।  তাই প্রত্যেক বাসা ও বাড়িওয়ালাসহ ভাড়াটেদের তথ্য আগে থেকে সংগ্রহ করতে হবে।  আমাদের পুলিশ সদস্যরা তথ্যের জন্য আপনাদের কাছে আসবেন।  আপনারা তাদের তথ্য দিয়ে সহযোগিতা করবেন। 

ওসি ইমারত হোসেন গাজী বলেন, মাদক, জুয়া, সন্ত্রাস, নারী নির্যাতন, ইভটিজিং সমাজকে কলুষিত করছে।  এর প্রতিরোধে সবাইকে সোচ্চার হতে হবে। 

সমাজ থেকে এসব অপরাধ নির্মূল করতে হবে।  তিনি বলেন, চাঁদাবাজরা ব্যবসায়ীদের প্রায়ই বিরক্ত করে থাকে কিন্তু সাবধান, ব্যবসায়ীদের সাথে কেহ চাঁদাবাজী করবেন না।  ব্যবসায়ীদের প্রতি ইঙ্গিত করে ওসি বলেন, কোন চাঁদাবাজ এই এলাকায় ঢুকলে আপনারা সঙ্গে সঙ্গে আমাকে জানাবেন। 

এ সময় উপস্থিত ছিলেন, সমিতির সভাপতি মাহবুবুর রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক সোলায়মান কবির বিশ্বাস খোকন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইউনুস আলী, ব্যবসায়ী ইসমাঈল, আবু বকর সিদ্দিক, কামাল হোসেন, আবুল কালাম, ফুজাইল আলম প্রমুখ।