৬:৫০ এএম, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার | | ২৩ সফর ১৪৪১




শ্রীপুরে পরিবহনে চাঁদাবাজি করার সময় দু'জন গ্রেফতার

১০ জুলাই ২০১৯, ০৭:০৬ পিএম | নকিব


আলফাজ সরকার আকাশ , শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর পৌর এলাকা হতে পরিবহন থেকে চাঁদা আদায় করার সময় দুই চাঁদাবাজকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। 

মঙ্গলবার রাতে পৌর এলাকার মাওনা চৌরাস্তা থেকে এ দু'জনকে গ্রেফতার করা হয় বলে জানায় গাজীপুর পুলিশ সুপার।  

গ্রেফতার হওয়া দু'জন হলো মাওনা ইউনিয়নের  চন্নাপাড়া গ্রামের মো. দুলাল মিয়ার ছেলে মো. রিপন (২৮) ও ময়মনসিংহ জেলার ভালুকা থানার বাউলিয়া বাজার গ্রামের মোঃ সাইফুল ইসলামের ছেলে মোঃ রাব্বি হোসাইন (২৫)।  সে চন্নাপাড়া এলাকায় ভাড়া থাকে। 

এসময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের ৩৭ হাজার চারশত টাকা ও চাঁদা আদায়ের দুটি রশিদ বই জব্দ করা হয়। 

 অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আমীনুল ইসলামের নেতৃত্বে ডিবির একটি টিম গোপন সংবাদের  ভিত্তিতে মাওনা চৌরাস্তায় অভিযান চালায়।  এর আগে বিভিন্ন সংবাদ মাধ্যমে জানা যায়, গত কয়েকমাস যাবৎ ১১০টি ট্রান্সপোর্ট এজেন্সির নিকট থেকে ১০টাকার মানি রিসিট দিয়ে  একটি সংঘবদ্ধ চাঁদাবাজ চক্র চাঁদা আদায় করে আসছিল।  স্থানীয়দের দাবি চাঁদাবাজ চক্রের সঙ্গে দুইজন জনপ্রতিনিধির যোগাযোগ রয়েছে। 

গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বার জানান, মাওনা চৌরাস্তা হাজী আরএম টাওয়ারের মেসার্স নিউ মায়ের দোয়া ট্রান্সপোর্টের অফিস কক্ষে অভিযান পরিচালনা করে এ চাঁদাবাজদের গ্রেফতার করা হয়।  তাদের বিরুদ্ধে মাওনা রাব্বি ট্রান্সপোর্টের মালিক মো. সিরাজুল ইসলাম বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা-২৮/ ১০-০৭-২০১৯ইং দায়ের করে