৫:৪১ পিএম, ২৪ জানুয়ারী ২০২০, শুক্রবার | | ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১




ক্যাম্পাসকে মাদকমুক্ত করার দাবি ইবি ছাত্রলীগের

১৭ জুলাই ২০১৯, ০৫:২৩ পিএম | নকিব


মুনজুরুল ইসলাম নাহিদ, ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়কে (ইবি) মাদক মুক্তকরার দাবি জানিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে স্মারকলিপি দিয়েছে  শাখা ছাত্রলীগ। 

এছাড়াও স্মারকলিপিতে ছাত্র শিবিরের রাজনীতি নিষিদ্ধ করাসহ পাঁচ দফা দাবি জানায় তারা । 

বুধবার দুপুর আড়াইটায় উপাচার্যের কার্যালয়ে  শাখক ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের নেতৃত্বে এই স্মারকলিপি প্রদান করা হয়। 

অন্য দাবিগুলো হলো জিয়াউর রহমান হলের  নাম থেকে শহীদ শব্দ বাদ দেওয়া, বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে একজন মনোবিজ্ঞানী নিয়োগ ও ক্যাম্পাসে একটি মানসম্পন্ন সুইমিং পুল নির্মাণ। 

উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী বরাবর এই স্মারকলিপি প্রদান করা হয়।  এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিম তোহা। 

এছাড়াও ছাত্রলীগ নেতা তন্ময় সাহা টনি, সাকিল আহমেদ সুমন, কামরুজ্জামান খান সাগর, নাসিম আহমেদ জয়, রেজোয়ান, লিংকন,  মশিয়ার, হাবিবসহ অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।  

এবিষয়ে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী সাংবাদিকদের বলেন, ‘এই দাবি গুলোর সঙ্গে বিশ্ববিদ্যালয় প্রশাসন সম্পূর্ণ একমত।  এর জন্য কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা হবে। ’