৮:৪৮ এএম, ২৫ আগস্ট ২০১৯, রোববার | | ২৩ জ্বিলহজ্জ ১৪৪০




বি,এম,এফ মেধাবৃত্তি প্রাপ্ত ২০১৮ ছাত্র/ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরন ও বিভাগীয় শাখার অভিষেক অনুষ্ঠিত

২০ জুলাই ২০১৯, ০৯:২৩ এএম | নকিব


এসএনএন২৪.কম : বাংলাদেশ  মানবাধিকার ফোরাম আয়োজিত বি,এম,এফ মেধাবৃত্তি প্রাপ্ত ২০১৮ ছাত্র/ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরন ও বিভাগীয় শাখার অভিষেক অনুষ্ঠিত হয়েছে ।   ২দিন ব্যাপি এ অনুষ্ঠানে আজ প্রথম দিনের ১ম অধিবেশন সকাল ১১টায় চট্টগ্রাম জেলা পরিষদে অনুষ্ঠিত হয় ।  

 বাংলাদেশ মানবাধিকার ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ ননী গোপাল আচার্য্য এর সভাপতিত্বে প্রধান অতিথি  ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।  

উদ্বোধক ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী ।  প্রধান আলোচক ছিলেন পূর্ব বাকলিয়া ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর হারুন-উর-রশিদ,।  

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন  বাংলাদেশ মানবাধিকার ফোরাম কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন মহাসচিব আক্তার উদ্দিন রানা, চট্টগ্রাম বিভাগীয় সভাপতি ও এসএনএন ২৪ টিভির চেয়ারম্যান এস.এম.শহিদ উল্লাহ( রনি)  , ইসি সদস্য মোহাম্মদ আব্দুল মালেক, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের  যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার প্রমূখ।  
 
বিভাগীয় শাখার অভিষেক অনুষ্ঠানে নতুন কমিটির সকলকে শপথ বাক্য পাঠ করান সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দিন ।  

এছাড়া বিকাল তিনটায় শুরু হয় ২য় অধিবেশন , ২য় অধিবেশনে সভাপতিত্ব করেন  বাংলাদেশ মানবাধিকার ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ ননী গোপাল আচার্য্য ।   এসয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক ফরিদ মাহমুদ ।   বিশেষ অতিথি ছিলেন মানবাধিকার ফোরাম কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন মহাসচিব আক্তার উদ্দিন রানা, চট্টগ্রাম বিভাগীয় সভাপতি ও এসএনএন ২৪ টিভির চেয়ারম্যান এস.এম.শহিদ উল্লাহ( রনি)  , সংগঠনের সাধারন সম্পাদক জসিম উদ্দিন, সংগঠক নাজিম উদ্দিন এ্যানেল প্রমূখ ।  

এসময় চট্টগ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক  ও বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন  ।  

আগামীকাল ৩য় এবং ৪থ অধিবেশনের মাধ্যেমে পুরস্কার বিতরন শেষ হবে ।  


keya