৮:৩৭ এএম, ২৫ আগস্ট ২০১৯, রোববার | | ২৩ জ্বিলহজ্জ ১৪৪০




নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের অভিষেক ও ফ্যামেলি ডে অনুষ্ঠিত

২৮ জুলাই ২০১৯, ১০:১৭ এএম | নকিব


মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি: নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের প্রথম নির্বাচিত পরিষদের অভিষেক ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে। 

দিনব্যপী অনুষ্ঠিত এই অভিষেক অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় একই সাথে নাটোর জেলা প্রশাসনের জনপ্রশাসন পদক পাওয়ায় সংবর্ধনা ও বিদায়ী পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুনকে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। 

শনিবার নাটোর রাজবাড়ীর আনন্দ ভবনে অভিষেক ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়। 

অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-নওগাঁ  সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহমেদ।  এ সময় অনান্যের মধ্য বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, জেলা পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বিপিএম পিপিএম বার , অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাইফুর রহমান সিদ্দিক, ভূমি মন্ত্রীর একান্ত ব্যক্তিগত কর্মকর্তা রাজ্জাকুল ইসলাম ও তার সহধর্মনী বদরু নেসা, সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, সিংড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম, নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, জেলা পরিষদ সদস্য শফিউল আযম স্বপন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম, সওজের নির্বাহী প্রকৌশলী জাবেদ হোসেন তালুকদার, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মাহাবুবুর রহমান, নাটোর সদর থানার অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দীন আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আহমেদ সেলিম, বিশিষ্ট ব্যবসায়ী সাবেক লাঠি-বাঁশির সীমিত সভাপতি আবদুস সালাম, লালপুর উপজেলা আওয়ামী লীগ নেতা আনিসুল ইসলাম, সিংড়া, বাগাতিপাড়া, লালপুর, বড়াইগ্রাম ও গুরুদাসপুরের বিভিন্ন প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকবৃন্দ, ইউনাইটেড প্রেসক্লাবের নির্বাহী কমিটি ও সাধারণ সদস্যবৃন্দ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি নবীউর রহমান পিপলু ও সঞ্চালনা করেন প্রথম আলোর জেলা প্রতিনিধি মুক্তার হোসেন ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ। 

অনুষ্ঠানের প্রথম পর্ব শেষে নাটোর জেলা জনপ্রশাসন পদক পাওয়ায় জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক ভূমি মন্ত্রীর একান্ত ব্যক্তিগত কর্মকর্তা রাজ্জাকুল ইসলামকে সম্মাননা প্রদান করা হয়। 

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে র্যাফেল ড্র ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়।  পরে ইউনাইটেড প্রেসক্লাবের কমিটি সকল সদস্য দের পুরুষ্কার দেওয়া হয়। 


keya