৫:১৫ এএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




কালকিনিতে স্কুল ছাত্র অপহরন , উদ্ধার করলেন পুলিশ

২৮ জুলাই ২০১৯, ০৫:২১ পিএম | নকিব


 মাতুব্বর শফিক স্বপন, মাদারীপুর প্রতিনিধি :অপহরনের ৪ ঘন্টা পরে মাদারীপুরের কালকিনিতে মোঃ ফয়সাল সরদার-(১৫) নামের এক স্কুল ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। 

ফয়সাল বরিশালের মুলাদী উপজেলার জাগরনী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র।  আজ রোববার দুপুরে তাকে উদ্ধার করা হয়। 

ভূক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, বরিশালের মুলাদী উপজেলার টুমচড় বাটমারা গ্রামের মতি সরদারের স্কুল পড়–য়া ছেলে ফয়সাল সকাল ১১টার দিকে কালকিনি উপজেলার খাশেরহাট বাজার থেকে অটোরিক্সায় নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। 

তিনি বাশগাড়ী এলাকার ভাদুরী গ্রামের আফজাল সরদারের ব্রীজের কাছে পৌছলে একদল অপহরনকারী দল ফয়সালকে অপহরন করে নিয়ে যায়।  পরে অপহরনকারীরা মুঠোফোনে ৫০হাজার টাকা মুক্তিপন দাবী করে ওই স্কুল ছাত্রের পরিবারের কাছে।  খবর পেয়ে উপজেলার খাশেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মোঃ সোহরাব হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে উদ্ধার করেন।  

অপহৃত স্কুল ছাত্র ফয়সালের ভাই মোঃ মানিক সরদার অভিযোগ করে বলেন, আমার ভাই মোঃ ফয়সাল হোসেনকে বাশগাড়ী এলাকার ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আক্তার হোসেন শিকদারের নেতৃত্বে মামুন শিকদার, ইসমাইল ও কাশেমসহ ৭/৮জন মিলে অপহরন করে নিয়ে যায়।  এবং আমাদের কাছে তারা ৫০হাজার টাকা মুক্তিপন দাবী করে। 

অভিযুক্ত আক্তার শিকদার বলেন, অপহরনের ঘটনা আমি যানিনা।  

এ ব্যাপারে খাশেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মোঃ সোহরাব হোসেন বলেন, আমি স্কুল ছাত্র ফয়সালকে অপহরনের প্রায় ৪ঘন্টা পরে অক্ষত অবস্থায় উদ্ধার করেছি।