৯:০৮ এএম, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার | | ১৩ রবিউস সানি ১৪৪১




চবি ছাত্রলীগের উদ্যোগে ডেঙ্গু জীবাণুবাহী মশা নিধন কার্যক্রম উদ্বোধন

২৯ জুলাই ২০১৯, ০৩:৫৪ পিএম | নকিব


নকিব ছিদ্দিকী, চট্টগ্রাম :বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে ২৯ জুলাই ২০১৯ দুপুর ১ টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এ এফ রহমান হল প্রাঙ্গণে ডেঙ্গু জীবাণুবাহী মশা নিধন কার্যক্রম উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) প্রফেসর ড. শিরীণ আখতার। 

এ সময় চবি প্রক্টর (ভারপ্রাপ্ত) জনাব প্রণব মিত্র চৌধুরী, সহকারী প্রক্টর জনাব রেজাউল করিম ও জনাব মরিয়ম ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগ, চবি শাখার সভাপতি জনাব রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক জনাব ইকবাল হোসেন টিপুসহ চবি ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।  

উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) তাঁর ভাষণে ডেঙ্গু জীবাণুবাহী মশা নিধন কার্যক্রমের মতো একটি গুরুত্বপূর্ণ বিষয়ে চবি ছাত্রলীগ নেতৃবৃন্দ উদ্যোগ গ্রহণ করায় তাদেরকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানান। 

তিনি বলেন, সারা দেশে এডিস মশার আক্রমণ থেকে চবি ক্যাম্পাসে অবস্থানরত সম্মানিত শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীদের রক্ষা ও সচেতন করে তুলতে চবি ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় পরিবারের পাশে দাঁড়িয়ে যে কর্মসূচির আয়োজন করেছে তা অত্যন্ত প্রশংসনীয়।  তিনি শিক্ষার্থীসহ সকলকে এ বিষয়ে বিচলিত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ দেন।  উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয়ের সকল হলসহ পুরো ক্যাম্পাসে এ কার্যক্রম পরিচালনার ঘোষণা দেন। 


keya