৪:২৮ এএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




ইবি শিক্ষার্থীরা অভিযোগ করবে ছাত্রলীগের বক্সে

৩১ জুলাই ২০১৯, ০৩:১৭ পিএম | নকিব


মুনজুরুল ইসলাম নাহিদ, ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শিক্ষার্থীদের অভিযোগ ও পরামর্শের জন্য অভিযোগ বক্স স্থাপন করেছে শাখা ছাত্রলীগ। 

বুধবার (৩১ জুলাই) সকাল ১১টায় অনুষদ ভবনে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। 

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক ভবন, আবাসিক হল, চিকিৎসা কেন্দ্র ও প্রশাসন ভবনে এই বক্স স্থাপন করা হয়।  এর মাধ্যমে শিক্ষার্থীরা শিক্ষা ও  প্রশাসনিক কার্যক্রম বিষয়ক এবং ছাত্র সংগঠনসহ যে কোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করতে পারবে।  এছাড়াও বিশ্ববিদ্যালয়ের যেকোনো বিষয়ে পরামর্শ দিতে পারবে। 

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা। 

এছাড়াও ছাত্র-উপদেষ্টা পরেশ চন্দ্র বর্ম্মণ, প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. আনিছুর রহমান, শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

এবিষয়ে শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, ‘এই অভিযোগ বক্সের মাধ্যমে যে কেউ নাম প্রকাশ করে বা গোপন করে যে কোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করতে পারবে।  এর সবগুলো অভিযোগই আমলে নেওয়া হবে।  যে অভিযোগগুলো আমরা সমাধান করতে পারব সেগুলো আমরা সমাধান করর বাকিগুলো প্রশাসনের কাছে প্রেরণ করব।